আপডেটঃ
শহরে দুর্বৃত্তের হাতে অন্তঃসত্ত্বাসহ ৯ নারী আহতইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরো

চট্টগ্রামে বিএনপির নেতা শামীম ও বক্কর ডিবিতে আটক

Ctg-bnp.jpg

জে.জাহেদ, চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রামে নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবর রহমান শামীমকে আটক করেছে পুলিশ।

সোমবার (২২ অক্টোবর) দুপুর দেড়টার দিকে নগরের জিইসি মোর এলাকা থেকে নগর গোয়েন্দা পুলিশের একটি দল তাদের আটক করে বলে নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান।

চট্টগ্রাম নগর বিএনপির দফতর সম্পাদক ইদ্রিস আলী জানান, নগরীর কাজীর দেউড়ি নাসিমন ভবনের দলীয় কার্যলয়ে জাতীয় ঐক্যফ্রন্টের চট্টগ্রাম বিভাগীয় সমাবেশের প্রস্তুতি সভা হয়।

সভা শেষে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুকে পৌঁছে দেয়ার জন্য গেলে নগরের জিইসি মোড়ের হোটেল মেরিডিয়ানের সামনে থেকে নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবর রহমান শামীমকে আটক করে নিয়ে যায় গোয়েন্দা পুলিশ।

গতকাল (রোববার) বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে কারাগারে পাঠানোর পর চট্টগ্রাম আদালত ভবনে পুলিশের ওপর হামলার অভিযোগ এনে নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাৎ হোসেন ও সাধারণ সম্পাদকসহ বিএনপির ১৫০ নেতাকর্মীকে আসামি করে মামলা করা হয়।

Top