বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা

Jatio-Okkofuram.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা বৈঠকে বসেছেন। রোববার বিকাল ৫টায় গণফোরামের মতিঝিলের কেন্দ্রীয় কার্যালয়ে এই বৈঠক শুরু করেছেন নেতারা। বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান এই তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে জেএসডির কেন্দ্রীয় নেতা শহিদুদ্দিন মাহমুদ স্বপন বলেন, আজকের বৈঠকের পরে আনুষ্ঠানিকভাবে সমন্বয় কমিটি ও স্টিয়ারিং কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হবে।

এরআগে, গত ১৯ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠকে শেষে জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন সাংবাদিকদের বলেন, একটি সমন্বয় কমিটি গঠন করা হয়েছে। তবে কমিটির সদস্যদের নাম পরে ঘোষণা করা হবে।

সমন্বয় কমিটিতে বিএনপির পক্ষ থেকে রয়েছেন, বরকতউল্লাহ বুলু, মো. শাহজাহান, মনিরুল হক চৌধুরী ও হাবীবুর রহমান হাবিব। নাগরিক ঐক্যের পক্ষ থেকে রাখা হয়েছে, শহীদুল্লাহ কায়সার, মমিনুল ইসলাম ও ডা. জাহেদ উর রহমানকে। জেএসডির পক্ষ থেকে রয়েছেন, তানিয়া রব, আব্দুল মালেক রতন ও শহিদুদ্দিন মাহমুদ স্বপন।

স্টিয়ারিং কমিটিতে বিএনপির পক্ষে রয়েছেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন ও ব্যারিস্টার মওদুদ আহমদ। নাগরিক ঐক্যের পক্ষ থেকে রাখা হয়েছেন, মাহমুদুর রহমান মান্না, শহীদুল্লাহ কায়সার, মমিনুল ইসলাম, ডা. জাহেদ উর রহমান। জেএসডির পক্ষ থেকে রয়েছেন, আ স ম আবদুর রব, তানিয়া রব, আব্দুল মালেক রতন ও শহিদুদ্দিন মাহমুদ স্বপন।