আপডেটঃ
শহরে দুর্বৃত্তের হাতে অন্তঃসত্ত্বাসহ ৯ নারী আহতইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরো

বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা

Jatio-Okkofuram.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা বৈঠকে বসেছেন। রোববার বিকাল ৫টায় গণফোরামের মতিঝিলের কেন্দ্রীয় কার্যালয়ে এই বৈঠক শুরু করেছেন নেতারা। বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান এই তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে জেএসডির কেন্দ্রীয় নেতা শহিদুদ্দিন মাহমুদ স্বপন বলেন, আজকের বৈঠকের পরে আনুষ্ঠানিকভাবে সমন্বয় কমিটি ও স্টিয়ারিং কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হবে।

এরআগে, গত ১৯ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠকে শেষে জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন সাংবাদিকদের বলেন, একটি সমন্বয় কমিটি গঠন করা হয়েছে। তবে কমিটির সদস্যদের নাম পরে ঘোষণা করা হবে।

সমন্বয় কমিটিতে বিএনপির পক্ষ থেকে রয়েছেন, বরকতউল্লাহ বুলু, মো. শাহজাহান, মনিরুল হক চৌধুরী ও হাবীবুর রহমান হাবিব। নাগরিক ঐক্যের পক্ষ থেকে রাখা হয়েছে, শহীদুল্লাহ কায়সার, মমিনুল ইসলাম ও ডা. জাহেদ উর রহমানকে। জেএসডির পক্ষ থেকে রয়েছেন, তানিয়া রব, আব্দুল মালেক রতন ও শহিদুদ্দিন মাহমুদ স্বপন।

স্টিয়ারিং কমিটিতে বিএনপির পক্ষে রয়েছেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন ও ব্যারিস্টার মওদুদ আহমদ। নাগরিক ঐক্যের পক্ষ থেকে রাখা হয়েছেন, মাহমুদুর রহমান মান্না, শহীদুল্লাহ কায়সার, মমিনুল ইসলাম, ডা. জাহেদ উর রহমান। জেএসডির পক্ষ থেকে রয়েছেন, আ স ম আবদুর রব, তানিয়া রব, আব্দুল মালেক রতন ও শহিদুদ্দিন মাহমুদ স্বপন।

Top