শার্শার পল্লীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১ যুবক নিহত

Josure.jpg
ইয়ানূর রহমান : যশোরে তুচ্ছ ঘটনাকে কেনদ্র করে ১জন নিহত ও ২জন আহত ৷ ঘটনাটি ঘটেছে শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ৷
এলাকাবাসি জানান, শার্শার নিজামপুর ইউনিয়নের কেরালখালী গ্রামে তুচ্ছ ঘটনা নিয়ে হোসেন আলী (৫০) নামে একজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো দু‘জন। নিহত হোসেন আলী কেরালখালি গ্রামের মমতাজ আলীর ছেলে। আহত ২জনকে স্থানীয়রা উদ্ধার করে বুরুজবাগান স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় আতংক ও উত্তেজনা বিরাজ করছে গ্রামজুড়ে।
স্থানীয়রা আরো জানান, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় বাজারের চায়ের দোকানে একটি বাইসাইকেলের দাম নিয়ে হোসেন আলীর সাথে একই গ্রামের রেজাউলের ছেলে তরিকুল ও শফিকুলের মধ্যে কথাকাটি ও হাতাহাতির ঘটনাও ঘটে। এক পর্যায়ে তারা লোহার পাইপ দিয়ে হোসেন আলীর মাথায় আঘাত করে। হোসেন সাথে সাথে জ্ঞান হারিয়ে পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা ( বুরুজ বাগান )স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।
এ সময় মারামারি ঠেকাতে এসে আহত হয় নিহত হোসেন আলীর ছেলে শাকিল ও আব্দুল করিমের ছেলে ফরিদুল। তাদের হাসাপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
শার্শা থানার ওসি এম মসিউর রহমান জানান, পূর্বশক্রতার জের ধরে পতিপক্ষের হামলায় খুন হয় হোসেন আলী। আহত হয় দু‘জন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে। থানায় এখনো মামলা হয়নি বলে জানান তিনি।