আপডেটঃ
শহরে দুর্বৃত্তের হাতে অন্তঃসত্ত্বাসহ ৯ নারী আহতইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরো

বিশ্বকাপ ক্রিকেট ট্রফি চট্টগ্রামে আসছে আজ

trophy.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ বিশ্বকাপ ক্রিকেট ট্রফি এখন বাংলাদেশে। বিশ্ব ভ্রমণের অংশ হিসেবে ৪ দিনের বাংলাদেশ ভ্রমণের চতুর্থ দিন এ ট্রফি শনিবার (২০ অক্টোবর) আসছে চট্টগ্রামে।

বিসিবির ভেন্যু ম্যানেজার ফজলে বারী খান রুবেল জানান, বিমানযোগে শনিবার সকালে ট্রফিটি সরাসরি চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে। সেখান থেকে নেয়া হবে নগরীর এমএ আজিজ স্টেডিয়ামে।

এ সময় স্টেডিয়ামের জিমনেসিয়াম সংলগ্ন টেনিস কোর্টে একটি মঞ্চে ট্রফিটি রাখা হবে। সকাল সাড়ে ১০টা থেকে আধাঘণ্টা ট্রফিটি নগরের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য বরাদ্দ থাকবে। এ সময় তারা ট্রফিটি দেখবে এবং ফটোসেশনে অংশ নেবে। পরে বেলা ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সবার জন্য ট্রফিটি উন্মুক্ত থাকবে।

তিনি জানান, এই ট্রফি প্রদর্শন স্থানীয় পর্যায়ে নতুন ক্রিকেটার সৃষ্টিতে প্রেরণা জোগাবে। নবীন ক্রিকেটাররা ভাবতে পারবে একদিন এই ট্রফি তাদেরও হতে পারে।

তিনি আরও জানান, চট্টগ্রামে প্রদর্শন শেষে ট্রফিটি আবার ঢাকায় নিয়ে যাওয়া হবে। পরদিন বাংলাদেশ থেকে নেপালে পাড়ি দেবে এই ট্রফি।

এর আগে গত ২৭ আগস্ট ভ্রমণে বের হয় বিশ্বকাপ ট্রফি। নয় মাসে মোট ২১টি দেশের ৬০টি শহর ভ্রমণ করবে ট্রফিটি। বাংলাদেশে ভ্রমণ শেষে নেপাল, ভারত, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, কেনিয়া, রুয়ান্ডা, নাইজেরিয়া, ফ্রান্স, বেলজিয়াম, নেদারল্যান্ডস ও জার্মানি হয়ে আগামী বছরের ১৯ ফেব্রুয়ারি ইংল্যান্ড ও ওয়েলসে পৌঁছাবে।

Top