গর্জনিয়ায় সন্ত্রাসী কয়দায় নিরহ এক যুবক কে পেটালো প্রতিপক্ষ

S.jpg

মো: জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি

রামু উপজেলার গর্জনিয়ায় সন্ত্রাসী কায়দায় নিরহ এক যুবক কে দিন দুপুরে পেটালো প্রতিপক্ষের লোকজন। হামলায় গুরুত্বর আহত যুবকের নাম নজরুল ইসলাম(২১) সে গর্জনিয়া ইউনিয়নের পূর্ব জুমছড়ি হোসন আহম্মদের ছেলে বলে জানা যায়। বর্তমানে তিনি নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে ২নং ওর্য়াডে চিকিৎসাধীন ।

পিতা হোসেন আহাম্মদ ও স্থানীয় সূত্রগুলো জানায়, শুক্রবার (২৮ জুলাই) বেলা ১২টার সময় স্থানীয় শাহ মোহাম্মদ পাড়ার কাছে মোটর বাইক যোগে পৌছালে বেলাল,মিজান ও নুরুসহ ৭-৮ জন সশস্ত্র সন্ত্রাসী যুবক নজরুলের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় প্রতিপক্ষরা তাঁকে প্রচন্ড মারধ:র করে। এক পর্যায়ে হামলাকারিরা তার মৃত্যু নিশ্চিত করে ফেলে চলে যায়। এরও একটু পরে স্থানীয় লোকজন মূমূর্ষ অবস্থায় নজরুলকে নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করান।

চিকিৎসাধিন অবস্থায় থাকা নজরুুল জানান, হামলার আগে যুবকরা তার কাছ থেকে একটি খালী ষ্ট্যাম্পে সাক্ষর নেয়। পরে তার হাতের কব্জি, হাটুসহ শরীরের বিভিন্ন অংশে গুরুত্বর জখম করে। জানতে চাইলে গর্জনিয়া পুলিশের সহকারী উপ-পরিদর্শক মনজুর এলাহী ঘটনা সত্যতা স্বীকার করে বলেন,বিষয়টি শুনেছি,তবে অভিযোগ পেলে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন তারা।