আপডেটঃ
সর্বক্ষেত্রে আল্লাহ তা’আলার নির্দেশ মেনে চলার নাম ইবাদতকক্সবাজার জেলায় ওয়াইফাই জোন স্থাপনের নিমিত্ত আলোচনা সভা অনুষ্ঠিতবেনাপোল পুটখালী ফেনসিডিল সহ আটক ৩ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’প্রথম আলো গণিত উৎসব-২০১৯ সম্পন্নলাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!

কুমারীপূজা উপলক্ষে হিলি সীমান্তে বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ভারতী বিএসএফ

BGB.png

সোহেল রানা,(হিলি),দিনাজপুর প্রতিনিধি:

মহা অষ্টমী ও কুমারী পূজা উপলক্ষ্যে হিলি সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবিকে) মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

আজ বুধবার দুপুরে হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্য রেখায় বিজিবি ও বিএসএফের মাঝে এই শুভেচ্ছা বিনিময় অনুষ্টিত হয়। শুভেচ্ছা বিনিময়ের সময় বিএসএফের পক্ষে ভারতের হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার রহিত প্রান্ত ও বিজিবির পক্ষে হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার এটিএম মোস্তফা উপস্থিত ছিলেন।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার এটিএম মোস্তফা জানান, আজ হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গোৎসব এর মহা অষ্টমী ও কুমারীপূজা উপলক্ষ্যে বিএসএফ এর পক্ষ থেকে ২০বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তর সহ হিলি আইসিপি ক্যাম্পকে ১৪ প্যাকেট মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিএসএফ ।

সীমান্তে সৌহাদ্য, সম্প্রতি ও ভাতৃত্ববোধ বজায় রাখতে দু দেশের বিভিন্ন জাতীয় ও ধমীর্য় অনুষ্টানগুলিতে একে অপরকে মিষ্টি ও বিভিন্ন ধরনের সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করা থাকে।

Top