আপডেটঃ
সততার শক্তি অপরিসীম, সেটা আমরা বারবার প্রমাণ করতে সক্ষম হয়েছি৫৬ রানে ৪ উইকেট হারিয়ে কোণঠাসা ঢাকা ডায়নামাইটসসর্বক্ষেত্রে আল্লাহ তা’আলার নির্দেশ মেনে চলার নাম ইবাদতকক্সবাজার জেলায় ওয়াইফাই জোন স্থাপনের নিমিত্ত আলোচনা সভা অনুষ্ঠিতবেনাপোল পুটখালী ফেনসিডিল সহ আটক ৩ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘আইইই ডে’ পালিত

IEEU.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম ক্যাম্পাসে উৎসবমুখর পরিবেশে পালিত হয়েছে ইনস্টিটিটিউট ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ার্স (আইইই) ডে-২০১৮।

আইইই আইআইইউসি ব্রাঞ্চ-এর উদ্যোগে বুধবার (১৭ অক্টোবর) বেলা ১২ টা ৪০ মিনিটে এ উপলক্ষে ক্যাম্পাসে অনুষ্টিত হয় এক বর্ণাঢ্য র‍্যালি ও সমাবেশ। র‍্যালিটি সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টি বিল্ডিং এর সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে সেন্ট্রাল লাইব্রেরীর সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

র‍্যালিতে প্রধান অতিথি ছিলেন সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. দেলোয়ার হোসাইন। এছাড়া আরো উপস্থিত ছিলেন-আইইই আইআইইউসি এসবি’র কাউন্সিলর এবং সহযোগী অধ্যাপক ও ইইই ডিপার্টমেন্টের বিভাগীয় চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুহাম্মদ আতাহার উদ্দিন, সিএসই ডিপার্টমেন্টের প্রফেসর ড. মনিরুল ইসলাম,আইআইইউসি এসবি’র মেন্টর ও ইইই ডিপার্টমেন্টের সহকারী অধ্যাপক ইঞ্জিনিয়ার শেখ মোহাম্মদ গোলাম মোস্তফা, সিএসই ডিপার্টমেন্টের অধ্যাপক শামসুল আলম, ইটিই ডিপার্টমেন্টের সহকারী অধ্যাপক এবং চেয়ারম্যান ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন, সিএসই ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক ড. আব্দুল কাদের মুহাম্মদ মাসুম, ইটিই ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক মো. মোস্তফা আমির ফয়সাল।

প্রধান অতিথির বক্তব্যে ড. দেলোয়ার হোসাইন বলেন, আইআইইউসি’র শিক্ষার্থীরা তাদের অ্যাকাডেমিক কার্যক্রমের পাশাপাশি এ ধরনের আন্তর্জাতিক সংগঠনের সাথে নিজেদের সম্পৃক্ত রেখেছে তা সত্যিই প্রশংসার দাবিদার। তিনি বলেন, দেশকে এগিয়ে নিতে হলে পড়াশোনার পাশাপাশি আমাদের শিক্ষার্থীদের গবেষণা কর্মের প্রতি আরো মনোযোগী হতে হবে।

উল্লেখ্য, আইইই হচ্ছে প্রকৌশলীদের আন্তর্জাতিক পেশাজীবী সংগঠন – ইনস্টিটিউট অফ ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ার্স।

Top