আপডেটঃ
সর্বক্ষেত্রে আল্লাহ তা’আলার নির্দেশ মেনে চলার নাম ইবাদতকক্সবাজার জেলায় ওয়াইফাই জোন স্থাপনের নিমিত্ত আলোচনা সভা অনুষ্ঠিতবেনাপোল পুটখালী ফেনসিডিল সহ আটক ৩ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’প্রথম আলো গণিত উৎসব-২০১৯ সম্পন্নলাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!

মরিনহো-পগবা সম্পর্কের অবনতির খবরে চিন্তিত নন দেশাম

Pog.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ চলতি মৌসুমে পল পগবার সঙ্গে তার ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হোসে মরিনহোর সম্পর্কের অবনতি নিয়ে প্রচুর জল্পনা-কল্পনা চলছে। তবে এসব নিয়ে পগবার জাতীয় দল ফ্রান্সের কোচ দিদিয়ের দেশাম চিন্তিত নন বলে দাবি করেছেন।

সম্প্রতি বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমে প্রতিবেদন বেড়িয়েছে, মরিনহো ও ২০১৮ বিশ্বকাপ জয়ী মিডফিল্ডার পগবার মধ্যকার দ্বন্দ্ব চরম মাত্রায় গিয়ে ঠেকেছে। যদিও চলতি মৌসুমে দারুণ ফর্মে আছেন পগবা আর এরই মধ্যে সব প্রতিযোগিতা মিলিয়ে চার গোল করেছেন, তবুও তাকে ইংলিশ পরাশক্তি ম্যানইউয়ের সহকারী অধিনায়কের দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছেন মরিনহো। এমনকি ফরাসি তারকাকে গণমাধ্যমের সঙ্গে কথা বলতেও নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

শিগগিরই অবশ্য কিছুদিনের জন্য মরিনহোর সঙ্গে নিত্যদিনের সাপে-নেউলে সম্পর্ক ভুলে গিয়ে মাথা ঠাণ্ডা রাখার সুযোগ পাচ্ছেন পগবা। জাতীয় দলের জার্সিতে খেলতে তিনি উড়ে যাবেন ফ্রান্সে। আগামী ১২ ও ১৭ অক্টোবর যথাক্রমে আইসল্যান্ডের বিপক্ষে প্রীতি ম্যাচ ও জার্মানির বিপক্ষে উয়েফা নেশন্স লিগের ম্যাচ খেলবে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়নরা।

বৃহস্পতিবার দেশাম বলেছেন, ‘আমি মোটেই চিন্তিত নই আর আমি হোসে মরিনহোও না।’

তিনি যোগ করেছেন, ‘আমি তাদের কাজকর্মে মধ্যে নাক গলাতে চাই না। পলের (পগবা) ব্যাপারে সবকিছুই পরিষ্কার, তাকে মানিয়ে চলা শিখতে হবে।’

Top