আপডেটঃ
সততার শক্তি অপরিসীম, সেটা আমরা বারবার প্রমাণ করতে সক্ষম হয়েছি৫৬ রানে ৪ উইকেট হারিয়ে কোণঠাসা ঢাকা ডায়নামাইটসসর্বক্ষেত্রে আল্লাহ তা’আলার নির্দেশ মেনে চলার নাম ইবাদতকক্সবাজার জেলায় ওয়াইফাই জোন স্থাপনের নিমিত্ত আলোচনা সভা অনুষ্ঠিতবেনাপোল পুটখালী ফেনসিডিল সহ আটক ৩ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’

আ. লীগ হয়ে গেলেও আপত্তি নেই: আহমদ শফী

allama-shafi-hojor_1.jpg

বাংলাট্রিবিউন : হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফী বলেছেন, ‘কেউ কেউ বলছেন আমি আওয়ামী লীগ হয়ে গিয়েছি। তারা মিথ্যা কথা বলছেন। তবে আওয়ামী লীগ হয়ে গেলেও কোনও আপত্তি নেই।’ সোমবার (০১ অক্টোবর) চট্টগ্রামের দারুল উলুম হাটহাজারী মাদ্রাসায় এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ছাত্রদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আহমদ শফী বলেন, ‘আমাদের বিরাট উপকার করেছেন শেখ হাসিনা। তিনি কথা দিয়েছিলেন কওমি স্বীকৃতি দেবেন। কত জনে কত কথা বলেছেন, সেদিকে লক্ষ করেননি; স্বীকৃতি দিয়েছেন। আমি শেখ হাসিনার শুকরিয়া আদায় করছি।’ এ সময় তিনি সবাইকে শেখ হাসিনার জন্য দোয়া করারও আহ্বান জানান।

হেফাজতের আমির বলেন, ‘কেউ কেউ বলছেন আমি আওয়ামী লীগ হয়ে গিয়েছি। মিথ্যা কথা বলছেন। উনি (শেখ হাসিনা) আমাকে মহব্বত করে কওমি স্বীকৃতি দিয়েছেন। আমি আওয়ামী লীগ হইনি। এটা আপনাদের ভুল ধারণা। কথা বলার সময় সত্য মিথ্যা যাচাই করে বলবেন। তবে আওয়ামী লীগ হয়ে গেলেও কোনও আপত্তি নেই। আওয়ামী লীগের মধ্যে এমন এমন মানুষ আছেন, যারা দীনকে ভালোবাসেন, আমাদের মাদ্রাসায় সাহায্য করেন। আমি ওয়াজ করছি না, শেখ হাসিনার শুকরিয়া আদায় করছি।’

অনুষ্ঠানে চট্টগ্রাম জেলা বেফাক সভাপতি মাওলানা ছলিমুল্লাহ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, হাটহাজারী মাদরাসার সহকারী মহাপরিচালক ও হেফাজত মহাসচিব জুনায়েদ বাবুনগরী, বেফাক মহাসচিব মাওলানা আব্দুল কুদ্দুস, বেফাক মহাপরিচালক মাওলানা জুবায়ের আহমদ চৌধুরী, বেফাক সহকারী মহাসচিব মুফতি নুরুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Top