আপডেটঃ
ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’প্রথম আলো গণিত উৎসব-২০১৯ সম্পন্নলাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!দল পুনর্গঠন করতে তরুণ ও ত্যাগীদের সুযোগ দিতে চায় বিএনপিবিপিএলে ফিফটি করেই মাঠে সেজদা সাকিবের‘একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশকে কিছু দিতে পারে আগামীতে ও পারবেন’

দুবাই আনন্দ উৎসব মাতাবেন মৌসুমী-ওমর সানি, অপু বিশ্বাস

3-Star.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ দেশের পাশাপাশি দেশের বাইরেও রয়েছে তারকাদের ভক্ত। দেশিয় তারকারা যখন কোন শো কিংবা প্রোগ্রামে দেশের বাইরে যান তখনই সেটা অনুভব করেন। অনেক সময় প্রবাসী বাঙালীদের আনন্দ ও বিনোদন দিতে বিদেশে বিভিন্ন শোতে অংশ নেন তারকারা। আগামীকাল ১৪ সেপ্টেম্বর দুবাইয়ের শারজাহ নগরীর শারজাহ এক্সপো সেন্টারে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘আনন্দ উৎসব ও তারকা মেলা’।

তুর্য নাসিরের তত্ত্বাবধানে প্রিয় বাংলাদেশের আয়োজনে ‘আনন্দ উৎসব ও তারকা মেলা’ অনুষ্ঠানে অংশ নিতে আজ সকালের ফ্লাইটে দুবাই উড়াল দিচ্ছেন এক ঝাঁক তারকা। প্রবাসী বাঙালীদের এ আনন্দ উৎসব মাতাবেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী ওমর সানি,অপু বিশ্বাস। এই অনুষ্ঠান মাতাতে আরও যাচ্ছেন নিরব,তানহা তাসনিয়া,বিপাশা কবির,আবু হেনা রনি,তাসনিম আনিকা,প্রতিক হাসান সহ আরও অনেকে। সেখানে বিভিন্ন গানের সঙ্গে পারফর্ম করবেন তারা।

এদিকে ১৩ সেপ্টেম্বর বাহরাইনে একটি শোতে অংশ নিতে একদিন আগেই দেশ ছাড়েন অপু বিশ্বাস, ন্যান্সি,প্রতিক হাসান,তাসনিম আনিকা প্রমুখ। এ শোতে অংশ নিয়ে আগামীকাল শারজাহ নগরীর শোতে অংশ নিবেন অপু বিশ্বাস।

গতকাল সকাল ১০ টা ১৫ মিনিটের ফ্লাইটে দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন ওমর সানি,মৌসুমী,নিরব,তানহা তাসনিয়া,বিপাশা কবির,আবু হেনা রনি ও আরও অনেকে।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘প্রবাসী বাঙালিরা আমাদের ভীষণ পছন্দ করেন। তারা বাংলা সিনেমা, নাটক ও গান নিয়মিত দেখেন, শোয়ে অংশ নিতে গেলে তা বোঝা যায়। তাদের ভালোবাসায় সব সময়ই মুগ্ধ হয়েছি। শো শেষ করে আগামী ১৫ সেপ্টেম্বর ঢাকায় ফিরব।’

নিরব বলেন, প্রিয় বাংলাদেশের আয়োজনে ‘আনন্দ উৎসব ও তারকা মেলা’ অনুষ্ঠানে অংশ নিতে যাচ্ছি। সেখানে পারফর্ম করবো। এরপর সেখান থেকে আবার ভ্রমণ বিষয়ক অনুষ্ঠান ‘প্রবাসে দেশপ্রেম’ এর শুটিংয়ে অংশ নিবো। মাসের শেষ দিকে ঢাকা ফিরবো।

তানহা তাসনিয়া বলেন, দেশের বাইরে দ্বিতীয়বারের মত শো করতে যাচ্ছি। বাইরে শো করার অভিজ্ঞতাটা একটু অন্যরকম। সেখানে নিরবের সাথে পারফর্ম করবো। শো শেষে একদিন পরেই দেশে ফিরবো।

বিপাশা কবির বলেন, বিদেশে শোতে অংশ নেওয়া একটা দারুণ অভিজ্ঞতা। আমার সাথে অনেক সিনিয়র শিল্পীরাও যাচ্ছেন। তাদের থেকে অনেক কিছু শেখার ও আছে। আমি সেখানে একটি মিক্সড গানে পারফর্ম করবো।

Top