আপডেটঃ
ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’প্রথম আলো গণিত উৎসব-২০১৯ সম্পন্নলাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!দল পুনর্গঠন করতে তরুণ ও ত্যাগীদের সুযোগ দিতে চায় বিএনপিবিপিএলে ফিফটি করেই মাঠে সেজদা সাকিবের‘একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশকে কিছু দিতে পারে আগামীতে ও পারবেন’

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-১০

ARREST.jpg

নুসরাত পাইরিন :

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার হয়েছে  ১০ জন আসামী । গত ১৩ সেপ্টেম্বর  সকাল ০৮.০০ টা হতে ১৪ সেপ্টেম্বর সকাল ০৮.০০ টা পর্যন্ত  কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ  মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত)  মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং)  মোঃ মাইন উদ্দিন, এসআই এমরান হোসেন, এসআই রাজিব চন্দ্র পোদ্দার, সনজীত চন্দ্র নাথ, এসআই সুজন চন্দ্র মজুমদার, এএসআই মহিউদ্দিন বেগ, এএসআই সজিদুল ইসলাম, এএসআই রাজীব বৈরাগী সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১০ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলেন, ০১। মোঃ সাহাব উদ্দিন, পিতা- বাহাদুর উল্লাহ, সাং- নতুন বাহারছড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০২। মোঃ সোহেল, পিতা- মৃত মোঃ নুর কাদের, সাং- কলাতলী, বিকাশ বিল্ডিং, ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। রুমান, পিতা- নবী হোসেন, সাং- পশ্চিম বাহারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। সোনা মিয়া, পিতা- জসিম উদ্দিন, সাং- সমিতি পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। আব্দু শুক্কুর, পিতা- মোহাম্মদ হোছন, সাং- মোস্তাক পাড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। জসিম উদ্দিন, পিতা- মৃত আবু বক্কর সিদ্দিক, সাং- পূর্ব পাহাড়তলী ইউসুলের ঘোনা, থানা ও জেলা- কক্সবাজার, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। নুরুল হোসেন, পিতা- মৃত নজু মিয়া, সাং- নাজিরার টেক, বাসিন্যা পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৮। নুরুল কাদের, পিতা- জাবের আহামদ, সাং- মধ্যম কুতুবদিয়া পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৯। মোঃ সোহেল, পিতা- আলী আহমদ, সাং- সওদাগর পাড়া, জালালাবাদ, থানা ও জেলা- কক্সবাজার, ১০। রোমিও রামি, পিতা- প্রফেসার মোঃ তৈয়ব, সাং- কুলাল পাড়া, থানা-টেকনাফ, জেলা- কক্সবাজারদের বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

Top