আপডেটঃ
ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’প্রথম আলো গণিত উৎসব-২০১৯ সম্পন্নলাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!দল পুনর্গঠন করতে তরুণ ও ত্যাগীদের সুযোগ দিতে চায় বিএনপিবিপিএলে ফিফটি করেই মাঠে সেজদা সাকিবের‘একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশকে কিছু দিতে পারে আগামীতে ও পারবেন’

জুতার ভেতর ২২ হাজার ইয়াবা

rab-arrest-s-20180912214143.jpg

জুতার ভেতর ২২ হাজার ইয়াবা

জেলা প্রতিনিধি কক্সবাজার

কক্সবাজার বিমানবন্দর এলাকায় অভিযান চালিয়ে জুতার ভেতর থেকে ২২ হাজার ৪০০ পিস ইয়াবাসহ তিন যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৭ এর সদস্যরা। বুধবার বেলা ১টার দিকে এ অভিযান চালানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন শরীয়তপুরের সেনেরচর এলাকার আব্দুল সাত্তারের ছেলে নাজমুল হাসান (৩০), ঢাকার মুগদা এলাকার মুজিবর রহমানের ছেলে মো. সজল (২২) ও উত্তর মুগদার মো. আলমের ছেলে মো. রিফাত (২০)।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর মেহেদী হাসান বলেন, মাদক ব্যবসায়ীরা ইয়াবা নিয়ে বেসরকারি বিমানযোগে ঢাকা যাচ্ছে- এমন খবর পেয়ে কক্সবাজার বিমানবন্দরে অভিযান চালানো হয়।

বিমানবন্দরে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় নাজমুল, সজল ও রিফাতকে গ্রেফতার করা হয়। তাদের তল্লাশি করে জুতার ভেতর বিশেষভাবে লুকানো অবস্থায় ২২ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান মেজর মেহেদী হাসান।

Top