আপডেটঃ
শহরে দুর্বৃত্তের হাতে অন্তঃসত্ত্বাসহ ৯ নারী আহতইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরো

৯০ হাজার ইয়াবাসহ আটক ২

395_me.jpg

 

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ৯০ হাজার পিস ইয়াবাসহ দুজনকে আটক করেছেন কোস্টগার্ড ও র‌্যাব সদস্যরা। সোমবার ভোররাত ও সকালে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

এর মধ্যে কোস্টগার্ড সদস্যরা ৮০ হাজার পিস ইয়াবা ও র‌্যাব সদস্যরা দুজন পাচারকারীসহ ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেন। আটক ব্যক্তিরা হলেন মো. সেলিম ও আবছার।

কোস্টগার্ডের টেকনাফ স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার ফয়জুল ইসলাম মণ্ডল জানান, ভোর ৫টার দিকে কোস্টগার্ড সদস্যরা টেকনাফের লম্বরীঘাট এলাকায় অভিযান চালান। এ সময় তাঁদের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যায়। পরে সেখানে তল্লাশি চালিয়ে বস্তার ভেতরে ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অন্যদিকে, র‌্যাব-৭ কক্সবাজার কার্যালয়ের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, টেকনাফের হ্নীলা ইউনিয়নের পূর্ব সিকদারপাড়া এলাকার সেলিম ফার্নিচার নামে একটি দোকানে অভিযান চালায় র‍্যাব। এ সময় তাঁরা ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেন। ইয়াবা পাচারে জড়িত থাকায় দোকান মালিক মো. সেলিম ও দোকানের কর্মচারী একই এলাকার আবছারকে আটক করা হয়। আটক ব্যক্তিদের টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে।

Top