আপডেটঃ
শহরে দুর্বৃত্তের হাতে অন্তঃসত্ত্বাসহ ৯ নারী আহতইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরো

চমকে দিলেন অপূর্ব-মম

apurbo.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ ছোটপর্দার জনপ্রিয় জুটি জিয়াউল ফারুখ অপূর্ব ও জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী জাকিয়া বারী মম এসেছেন এশিয়ান টিভির ঈদ আয়োজন ‘সেলিব্রেটি ক্যাফে’-তে। নাটকে জুটি হিসেবে অনেক দেখা গেছে তাদের এবার অনুষ্ঠানে অপূর্ব ও মম দুজনেই মুখোমুখি হয়েছিলেন মজার সব আয়োজনের। ঝটপট প্রশ্নের উত্তর দিয়েছেন তারা।

মজার ব্যাপার হলো এই অনুষ্ঠানে গান গেয়ে সবাইবে চমকে দিয়েছেন এই দুই তারকা। জমিয়ে আড্ডা দিয়েছেন। এছাড়া অপূর্ব ও মম তাদের ঈদের নাটকগুলো নিয়ে খোলামেলা কথা বলেছেন। জানিয়েছেন নিজেদের ভালো লাগার কাজের কথা। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন জনপ্রিয় উপস্থাপিকা মারিয়া নূর, প্রযোজনা করেছেন তানভীর তন্ময়।

অপূর্ব-মম’র বিশেষ এ পর্বটি প্রচারিত হবে ঈদের চতুর্থ দিন আজ শনিবার সন্ধ্যা ৭টা ১০ মিনিটে। অনুষ্ঠানটি ইতোমধ্যেই দর্শকের মাঝে জনপ্রিয় হয়ে উঠেছে। এর আগের পর্বে এতে অংশ নিয়েছিলেন সুপারস্টার শাকিব খান ও বুবলী এবং মোশাররফ করিম ও জুঁই।

Top