আপডেটঃ
সর্বক্ষেত্রে আল্লাহ তা’আলার নির্দেশ মেনে চলার নাম ইবাদতকক্সবাজার জেলায় ওয়াইফাই জোন স্থাপনের নিমিত্ত আলোচনা সভা অনুষ্ঠিতবেনাপোল পুটখালী ফেনসিডিল সহ আটক ৩ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’প্রথম আলো গণিত উৎসব-২০১৯ সম্পন্নলাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!

বার্সেলোনার নতুন অধিনায়ক মেসি

messi.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ গত মে মাসে আন্দ্রেস ইনিয়েস্তা বার্সেলোনার সঙ্গে ২২ বছরের সম্পর্কচ্ছেদ করে পারি জমিয়েছেন জাপানিজ ক্লাব ভিসেল কবেতে। এই স্প্যানিয়ার্ড চলে যাওয়ায় বার্সেলোনার নেতৃত্বভার পড়েছে এখন লিওনেল মেসির উপর।

মেসির দায়িত্ব নেয়াটা বিস্ময় ছড়ানোর মত খবর নয়। ২০১৫ সাল থেকে ক্লাবটির সহ-অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন আর্জেন্টাইন সুপারস্টার। ইনিয়েস্তা না থাকলে তিনি অধিনায়ক হবেন, জানাই ছিল।

মেসি নতুন অধিনায়ক হওয়ার পর তার সহকারী হিসেবে বেছে নেয়া হয়েছে সার্জিও বুসকেটসকে। দলের তৃতীয় ও চতুর্থ অধিনায়ক পদে থাকবেন জেরার্ড পিকে আর সার্জি রবার্তো। এই চার অধিনায়কই বার্সেলোনার যুব প্রকল্প থেকে উঠে এসেছেন।

২০০১ সালে বার্সেলোনায় ক্যারিয়ার শুরু করা মেসি ক্লাবের রেকর্ড গোলদাতা। ৩১ বছর বয়সী এই তারকা ক্যারিয়ারের বাকি সময়টা বার্সেলোনাতেই কাটাবেন বলে মনে করা হচ্ছে।

Top