আপডেটঃ
সততার শক্তি অপরিসীম, সেটা আমরা বারবার প্রমাণ করতে সক্ষম হয়েছি৫৬ রানে ৪ উইকেট হারিয়ে কোণঠাসা ঢাকা ডায়নামাইটসসর্বক্ষেত্রে আল্লাহ তা’আলার নির্দেশ মেনে চলার নাম ইবাদতকক্সবাজার জেলায় ওয়াইফাই জোন স্থাপনের নিমিত্ত আলোচনা সভা অনুষ্ঠিতবেনাপোল পুটখালী ফেনসিডিল সহ আটক ৩ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’

জাহান্নামেও জায়গা হবে না শাহরুখের মেয়ের!

suhana-.jpg

বিনোদন ডেস্ক:
বলিউডস্টার শাহরুখ খান ও পরিবার এখন ইতালিতে ছুটি কাটাচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের ছবি দিয়ে ভক্তদের আপডেট রাখছেন তারা। এরই মধ্যে গেল বুধবার শাহরুখের মেয়ের একটি ছবি এসেছে যেখানে তাকে একটি বিকিনিতে দেখা গেছে।

আর শাহরুখকন্যা ১৮ বছর বয়সী সুহানার ওই ছবি নিয়েই তৈরি হয়েছে আলোচনা-সমালোচনার।

বিকিনি পরা ওই ছবিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য এসেছে- ভুলে যেও না তুমি একজন মুসলমান, ইসলামে এভাবে শরীর দেখানোর অনুমতি নেই, জাহান্নামেও জায়গা হবে না তোমার।

এমন মন্তব্যের জবাবে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে পাল্টা প্রশ্ন করা হয়েছে- এই ‘ফতোয়া ব্রিগেড’ কী চায়? সুইমিং পুলে একজন কী পরবেন? শাড়ি, শেরওয়ানি, সালওয়ার কামিজ, বোরকা?

সুহানার বিকিনি পরা ছবি দেখে কেউ আবার মন্তব্য করে বসেছেন, সুহানা নাকি তার বাবার মান-সম্মান ডোবাচ্ছেন।

কেউ আবার সুহানাকে জ্ঞান দিয়েছেন, পশ্চিসা সংস্কৃতির অনুকরণ বন্ধ করো।

Top