আপডেটঃ
ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’প্রথম আলো গণিত উৎসব-২০১৯ সম্পন্নলাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!দল পুনর্গঠন করতে তরুণ ও ত্যাগীদের সুযোগ দিতে চায় বিএনপিবিপিএলে ফিফটি করেই মাঠে সেজদা সাকিবের‘একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশকে কিছু দিতে পারে আগামীতে ও পারবেন’

সুবিধা বঞ্চিতদের মাঝে চট্টগ্রাম সিটি মেয়রের অর্থ সহযোগিতা প্রদান

Ctg.jpeg

জে.জাহেদ চট্টগ্রাম ব্যুরো:

প্রতি বছরের ন্যায় এবারও আন্দরকিল্লায় অবস্থানরত সুবিধা বঞ্চিত শতাধিক আলেম এবং কয়েকশত হতদরিদ্র শ্রমিকের মাঝে নগদ অর্থ সহযোগিতা প্রদান করলেন চসিক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।

আজ ১০জুন রোববার সন্ধ্যা ৭টায় নগরীর আন্দরকিল্লাস্থ নিজ বাসভবনে স্ব-উদ্যোগে আলেম ও দুঃস্থ-অসহায় শ্রমিকদের হাতে এ নগদ অর্থ সাহায্য তুলে দেন মেয়র।

সহায়তা প্রদানকালে সিটি মেয়র বলেন, ইসলামী সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠিত হলে অসহায় মানুষের সব দুঃখ-দুর্দশার অবসান ঘটবে। তিনি সবাইকে ইসলাম ও মানবতার পক্ষে বৃহত্তর ঐক্য গড়ে তোলার আহŸান জানান।

জানা যায়, এসময় মেয়র নিজ হাতে প্রায় আড়াইশত শ্রমিকের প্রত্যেককে তিনশত টাকা করে এবং শতাধিক আলেমদের মাঝে প্রত্যেককে পাঁচশত টাকা করে নগদ অর্থ প্রদান করেছেন।

এছাড়াও পুরা রমজান মাস জুড়ে সিটি কর্পোরেশনের আওতাধীন বিভিন্ন ওয়ার্ড সমুহে মেয়রের নির্দেশে শত শত মানুষকে ইফতার সামগ্রী ও ঈদ সামগ্রী বিতরন অব্যাহত রেখেছেন।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, মহানগর আওয়ামী লীগ এর সদস্য হাজী বেলাল আহমেদ,কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য আব্দুল মান্নান ফেরদৌস সহ প্রমুখ।

Top