আপডেটঃ
ইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরোবিশ্ব ইজতেমা টঙ্গীর তুরাগ নদীর তীরে শুরু হয়েছে আজ

বৈঠকের দু’দিন আগেই সিঙ্গাপুরে কিম জং উন

kim.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ আগামী মঙ্গলবার সিঙ্গাপুরে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে বৈঠকের দু’দিন আগেই দেশটিতে পৌঁছেছেন উত্তর কোরিয়ার নেতা কিম জং উন। ব্যাপক নিরাপত্তা ব্যবস্থার মধ্যে কিমকে বহনকারী গাড়িবহর চাঙ্গি এয়ারপোর্ট ত্যাগ করে।

রোববার সকালে কিম উং উন চাঙ্গি আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে সেখানে তাকে স্বাগত জানান সিঙ্গাপুরের পররাষ্ট্রমন্ত্রী ভিভিয়ান বালাকৃষ্ণ।

এদিকে, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্পকে বহনকারী এয়ারফোর্স-ওয়ান বিমান রোববার সিঙ্গাপুরের স্থানীয় সময় রাত ৮টা ৩৫ মিনিটে পৌঁছানোর কথা রয়েছে।

kim

সিঙ্গাপুরের সেন্তাসা দ্বীপের ক্যাপেল্লা হোটেলে বহুল কাঙ্ক্ষিত বৈঠকে মিলিত হবে এ দুই নেতা। বৈঠকে উত্তর কোরিয়ার পারমাণবিক নিরস্ত্রীকরণের বিনিময়ে অর্থনৈতিক সহায়তার ব্যাপারে আলোচনা হতে পারে।

উত্তর কোরিয়ার নেতা কিম জং উন সেন্তাসা দ্বীপের সেন্ট রেজিস হোটেলে এবং মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প শাংগ্রি লা হোটেলে অবস্থান করবেন বলে ধারণা করা হচ্ছে। সেন্তাসা দ্বীপকে ইতোমধ্যে স্পেশাল ইভেন্ট এরিয়া ঘোষণা করে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলেছে সিঙ্গাপুর।

ট্রাম্প-কিমের ঐতিহাসিক এ বৈঠককে কেন্দ্র করে রোববার থেকে বৃহস্পতিবার পর্যন্ত সিঙ্গাপুরের আকাশপথে ব্যাপক কড়াকড়ি আরোপ করা হয়েছে। এই সময় সিঙ্গাপুরগামী এবং সিঙ্গাপুর থেকে ছেড়ে আসা বিমানের ফ্লাইট বিলম্বিত হতে পারে বলে সতর্ক করে দিয়েছে দেশটি।

বিরল এ বৈঠকের সংবাদ সংগ্রহ করতে বিশ্বের বিভিন্ন দেশের প্রায় আড়াই হাজার সাংবাদিক ইতোমধ্যে সিঙ্গাপুরে পৌঁছেছেন।

Top