আপডেটঃ
ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’প্রথম আলো গণিত উৎসব-২০১৯ সম্পন্নলাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!দল পুনর্গঠন করতে তরুণ ও ত্যাগীদের সুযোগ দিতে চায় বিএনপিবিপিএলে ফিফটি করেই মাঠে সেজদা সাকিবের‘একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশকে কিছু দিতে পারে আগামীতে ও পারবেন’

সৌদি প্রবাসীদের পাসপোর্ট পেতে ফোন করে যাওয়ার অনুরোধ

saudia-650x406.jpg

 

কালেরকন্ঠ :

প্রিন্টিং মেশিনে ত্রুটি থাকায় সৌদি প্রবাসীদের পাসপোর্ট ডেলিভারি নিতে পূর্বে ফোন করে যাওয়ার অনুরোধ করেছে সৌদি আরবে অবস্থিত বাংলাদেশ দূতাবাস কর্তৃপক্ষ।

সৌদি প্রবাসী বাংলাদেশিদের উদ্দেশে সম্প্রতি পাসপোর্ট ডেলিভারি সংক্রান্ত একটি বিশেষ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রিন্টিং মেশিনের যান্ত্রিক ত্রুটির কারণে যথাসময়ে পাসপোর্ট প্রস্তুত না হওয়ায় ধার্য তারিখে পাসপোর্ট বিতণ করা সম্ভব হচ্ছে না। এমতাবস্থায় পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিম্নোক্ত ফোন নম্বর/ইমেইলে অনুসন্ধানপূর্বক পাসপোর্ট সংগ্রহ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

ফোন নম্বর : ০৫৭-৬৯৯-২০৮৯, ০৫৭-৭৪৮-৪০৪৩, ০১১-৪৬০-৭৪৫৩।

এদিকে, সময়মত পাসপোর্ট না পেয়ে সৌদি প্রবাসীদের অনেকেই সমস্যায় পড়েছেন। সিরাজ নামের একজন প্রবাসী জানান, তিনি পাসপোর্ট রিনিউ এর জন্য আবেদন করেছেন ৩ মাস আগে আগামী ১৫ দিনের মধ্যে নতুন পাসপোর্ট না পেলে ইকামা রিনিউ করা সম্ভব হবে না আর ইকামা রিনিউ না হলে অবৈধ হয়ে যেতে হবে।

Top