আপডেটঃ
সর্বক্ষেত্রে আল্লাহ তা’আলার নির্দেশ মেনে চলার নাম ইবাদতকক্সবাজার জেলায় ওয়াইফাই জোন স্থাপনের নিমিত্ত আলোচনা সভা অনুষ্ঠিতবেনাপোল পুটখালী ফেনসিডিল সহ আটক ৩ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’প্রথম আলো গণিত উৎসব-২০১৯ সম্পন্নলাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!

ঢাবি উপ-উপাচার্য হলেন কবি মুহাম্মদ সামাদ

DU-samad.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ ঢাকা বিশ্ববিদ্যালরের উপ-উপাচার্য (প্রশাসন) হিসেবে নিয়োগ পেয়েছেন জাতীয় কবিতা পরিষদের সভাপতি কবি মুহাম্মদ সামাদ।

রোববার শিক্ষা মন্ত্রণালয় থেকে জানা গেছে, রাষ্ট্রপতি স্বাক্ষরিত নিয়োগের কপি শিক্ষা মন্ত্রণালয়ে এসে পৌঁছেছে। এ বিষয়ে আজই আদেশ জারি করা হবে।

কবি মুহাম্মদ সামাদ ঢাবি সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের অধ্যাপক। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী সদস্য।

অধ্যাপক সামাদ এর আগে ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেসের (২০১২- ২০১৬) উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

২০১৭ সালের ৪ সেপ্টেম্বর তৎকালীন উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান উপাচার্য হিসেবে নিয়োগ পেলে দীর্ঘ আট মাস প্রশাসনের এই গুরুত্বপূর্ণ পদটি শূন্য থাকে।

Top