আপডেটঃ
সর্বক্ষেত্রে আল্লাহ তা’আলার নির্দেশ মেনে চলার নাম ইবাদতকক্সবাজার জেলায় ওয়াইফাই জোন স্থাপনের নিমিত্ত আলোচনা সভা অনুষ্ঠিতবেনাপোল পুটখালী ফেনসিডিল সহ আটক ৩ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’প্রথম আলো গণিত উৎসব-২০১৯ সম্পন্নলাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!

চট্টগ্রামে ছাত্রলীগের ধাওয়ায় শিবিরের রমজানের র‌্যালী পণ্ড

chittagong-4.jpg

চট্টগ্রাম ব্যুরো: 

চট্টগ্রামে ছাত্রলীগের হামলায় পণ্ড হয়ে গেছে পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে বের করা শিবিরের র‌্যালী। এ সময় ছাত্রলীগ ও শিবিরের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। মঙ্গলবার সন্ধ্যার আগে নগরের আন্দরকিল্লা মোড়ে এই ঘটনা ঘটে।
তবে পুলিশ জানায়, শিবিরের র্যালির বিষয়ে পুলিশ কিছুই জানে না।

প্রত্যক্ষদর্শী ও দেওয়ান বাজার ছাত্রলীগ নেতা রাহাত জানান, নগরের সিরাজুদ্দৌরা রোড থেকে মঙ্গলবার সন্ধ্যার আগ মুহূর্তে দেখা যায় মাহে রমজানকে স্বাগত জানিয়ে র‌্যালী আন্দরকিল্লার দিকে যাচ্ছে। একটু এগিয়ে গিয়ে ব্যানারের দিকে তাকাতেই দেখা যায় ব্যানারে ইসলামী ছাত্রশিবির, চট্টগ্রাম মহানগর উত্তর শাখা লেখা। সাথে সাথে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা র্যালিটি পণ্ড করে দেয়। তবে ওই সময় প্রায় ১৫ মিনিট ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে কেউ আহত হয়েছে বলে জানা যায়নি।

এর আগেই র‌্যালী পূর্ব এক পথসভা করে শিবির। পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখে ইসলামী ছাত্রশিবির’র কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক সালাহউদ্দিন আইউবী। চট্টগ্রাম মহানগরী উত্তর শিবিরের উদ্যোগে পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে আয়োজিত র্যালি পূর্ববর্তী পথসভার সভাপতিত্ব করেন চট্টগ্রাম নগর উত্তর সভাপতি আহমেদ সাদমান সালেহ।

নগর উত্তর শিবির সেক্রেটারী আ স ম রায়হান’র এই পথ সভায় বক্তব্য রাখেন শিবির নেতা কামাল হোসাইন, আমান উল্লাহ, আবু জোবায়ের, আহসান উল্লাহ, সাইফুল ইসলামসহ আরো অনেকে।

Top