আপডেটঃ
ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’প্রথম আলো গণিত উৎসব-২০১৯ সম্পন্নলাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!দল পুনর্গঠন করতে তরুণ ও ত্যাগীদের সুযোগ দিতে চায় বিএনপিবিপিএলে ফিফটি করেই মাঠে সেজদা সাকিবের‘একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশকে কিছু দিতে পারে আগামীতে ও পারবেন’

সিবিএন সম্পাদকের মেয়ে রিস্তা এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে

rishta.gif
ওয়ান নিউজঃ

রামিসা চৌধুরী রিস্তা এসএসসি ২০১৮ সালের পরীক্ষায় কক্সবাজার সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে অংশ নিয়ে জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে । তার এ কৃতিত্বের জন্য স্কুলের শিক্ষক মন্ডলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

রিস্তা কক্সবাজার নিউজ (সিবিএন) সম্পাদক ও সিটি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের  প্রধান অধ্যাপক আকতার চৌধুরী ও সালেহা আক্তার নিঝুমের প্রথম সন্তান। সে উখিয়া চৌধুরী পাড়ার বিশিষ্ট জমিদার বকতিয়ার আহমদ চৌধুরীর পৌত্রি, মরহুম সোলতান আহমদ চৌধুরী ,উখিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী , কক্সবাজার জেলা পরিষদ মহিলা সদস্য আশরাফ জাহান কাজল ও ইসলামপুর ইউপি সাবেক চেয়ারম্যান অছিয়র রহমানের নাতনী এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোকতার আহমদ , যমুনা টিভি কক্সবাজার প্রতিনিধি ইমরুল কায়েস চৌধুরী, ইবনুল আকিব চৌধুরীর ভাইঝি।
ইতিপূর্বে সে পিএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছিল। সে সকলের দোয়া প্রার্থী।

Top