আপডেটঃ
ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’প্রথম আলো গণিত উৎসব-২০১৯ সম্পন্নলাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!দল পুনর্গঠন করতে তরুণ ও ত্যাগীদের সুযোগ দিতে চায় বিএনপিবিপিএলে ফিফটি করেই মাঠে সেজদা সাকিবের‘একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশকে কিছু দিতে পারে আগামীতে ও পারবেন’

রিজভীর বাসায় পুলিশের তল্লাশীর অভিযোগ

Rizvi-1.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বাসায় পুলিশ তল্লাশি চালিয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার। বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে তল্লাশি চালায় সাদা পোশাকের ৫/৭ জনের একদল পুলিশ।
রিজভীর স্ত্রী আনজুমান আরা আইভি গণমাধ্যমকের কাছে অভিযোগ করে বলেন, তাদের বাসা রাজধানীর উত্তর আদাবরের ঢাকা হাউজিংয়ের ১/২ নম্বর। বিকেল ৫টার দিকে বিনা অনুমতিতে ৫/৭ জনের একদল পুলিশ বাসায় ঢুকেন। এ সময় রিজভীর বাসায় কোন পুরুষ মানুষ ছিলেন না। বাসায় ঢুকেই পুলিশ জানতে চান তাদের সিটি টিভির ফুটেজ কোথায়? তিনি কোথায় চাকুরি করেন। এ সময় আইভি তাদের কাছে পাল্টা প্রশ্ন করেন, বিনা অনুমতিতে বাসায় কেন ঢুকেছেন তারা। এক পর্যায়ে পুলিশ উচ্চস্বরে চিৎকার-চেচামেচি করে।
সন্ধ্যা পর্যন্ত পুলিশের একটি ভ্যান, ২টি সাদা মাইক্রোবাস গেটের সামনে দাঁড়ানো ছিল।
রিজভীর স্ত্রী জানান, বাসায় তিনি একাকি বসবাস করেন। অনাকাঙ্খিত এ ঘটনায় তিনি আতঙ্কিত।
তবে আদাবর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শাহীনুর রহমান কোন বাসায় অভিযান চালানো হয়নি বলে গণমাধ্যমকে জানিয়েছেন।
উল্লেখ্য, রিজভী আহমেদ গত ৬ ফেব্র“য়ারি থেকে বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থান করছেন।

Top