আপডেটঃ
১৩৯ ইয়াবা কারবারির অবৈধ সম্পদের খোঁজে সিআইডি২০২১ সালের বিজয় দিবসে ফাইভজি: জব্বার২৩-২৫ মার্চ রোহিঙ্গাদের ক্যাম্পের বাইরে যাওয়া নিষিদ্ধজীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন মিরাজ“মা” আমি আর স্কুলে যেতে পারবো নাশার্শার নাভারন বাজারে আগুন, ২ঘন্টা চেষ্টার পর নিয়ন্ত্রণেউপজেলা নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ১৭ নেতা বহিষ্কারন্যূনতম লজ্জা থাকলে মির্জা ফখরুল বহু আগেই পদত্যাগ করতেন: হানিফচাকসু নির্বাচন সম্পন্ন করার প্রাথমিক ধাপ হিসেবেই এ কমিটি গঠনঃ উপাচার্যভারতের বিষয়ে পাকিস্তানকে হুশিয়ারি দিল যুক্তরাষ্ট্রখরুলিয়ায় একরাতে দুই বাড়ি ও দোকানে দুর্ধর্ষ চুরি, জনমনে আতঙ্কশৈলকুপায় সজনের ভারে ন্যুয়ে পড়েছে গাছগুলোবাঁশখালীতে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারে দক্ষিণ জেলা ছাত্রলীগগর্জনিয়া ইপসার আস্থা প্রজেক্ট আয়োজনে বাল্য বিবাহ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিতদৈনিক ইত্তেফাক’র কক্সবাজার জেলা প্রতিনিধি হলেন সায়ীদ আলমগীর

হাইকোর্ট মসজিদে জানাজা শেষে রাজীবের লাশ নেয়া হচ্ছে পটুয়াখালী

Razib.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ বেপরোয়া দুই বাসের রেষারেষিতে ডান হাত বিচ্ছিন্ন ও মস্তিষ্কে অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই সরকারি তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রভাষক ডা. প্রদীপ বিশ্বাস এ তথ্য জানান।

ডা. প্রদীপ বলেন, আমিসহ কয়েকজন চিকিৎসক মিলে রাজীবের ময়নাতদন্ত সম্পন্ন করেছি। দুই বাসের চাপায় তার হাত বিচ্ছিন্ন হয়েছিল এবং মাথার হাড় ভাঙা ছিল। মস্তিষ্কে অতিরিক্ত রক্তক্ষরণেই রাজীবের মৃত্যু হয়েছে।

রাজীবের মামা জাহিদুল ইসলাম জানান, দুপুরে জোহর নামাজের পর হাইকোর্ট মসজিদে রাজীবের জানাজা সম্পন্ন হয়। এরপর মরদেহ নিয়ে তারা রওনা হবে গ্রামের বাড়ি পটুয়াখালীতে। সেখানে দ্বিতীয় জানাজা শেষে বাবা-মায়ের কবরের পাশে রাজীবকে দাফন করা হবে।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে রাজীবের শারীরিক অবস্থার অবনতি ঘটে। পরে পরীক্ষা-নিরীক্ষা করে রাত ১২টা ৪০ মিনিটে রাজীবকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

গত ৩ এপ্রিল বিআরটিসির একটি দোতলা বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যের উদ্দেশ্যে যাচ্ছিলেন মহাখালী থেকে সরকারি তিতুমীর কলেজের স্নাতকের দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন। বাসটি হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছালে হঠাৎ করে পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস ওভারটেক করে।

সে সময় বিআরটিসির দোতলা বাসটির পেছনের ফটকে দাঁড়িয়ে থাকা রাজীবের ডান হাতটি বাইরের দিকে সামান্য বেরিয়েছিল। স্বজন পরিবহনের বাসটি বিআরটিসি বাসের গা ঘেঁষে পেরিয়ে যাওয়ার সময় রাজীবের হাতটি কাটা পড়ে। তাকে দ্রুত পান্থপথের শমরিতা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা চেষ্টা করেও বিচ্ছিন্ন সে হাতটি রাজীবের শরীরে আর জোড়া লাগাতে পারেননি। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রাজীব হোসেনের চিকিৎসার যাবতীয় খরচ সরকার বহন করবে বলে ঘোষণা দিয়েছিলেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। সুস্থ হলে তাকে সরকারি চাকরি দেওয়ার আশ্বাসও দিয়েছিলেন তিনি। কিন্তু সুস্থ হয়ে সেই সুযোগ গ্রহণ করার আগেই পৃথিবী থেকে চিরতরে বিদায় নিলেন রাজীব।

Top