আপডেটঃ
১৩৯ ইয়াবা কারবারির অবৈধ সম্পদের খোঁজে সিআইডি২০২১ সালের বিজয় দিবসে ফাইভজি: জব্বার২৩-২৫ মার্চ রোহিঙ্গাদের ক্যাম্পের বাইরে যাওয়া নিষিদ্ধজীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন মিরাজ“মা” আমি আর স্কুলে যেতে পারবো নাশার্শার নাভারন বাজারে আগুন, ২ঘন্টা চেষ্টার পর নিয়ন্ত্রণেউপজেলা নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ১৭ নেতা বহিষ্কারন্যূনতম লজ্জা থাকলে মির্জা ফখরুল বহু আগেই পদত্যাগ করতেন: হানিফচাকসু নির্বাচন সম্পন্ন করার প্রাথমিক ধাপ হিসেবেই এ কমিটি গঠনঃ উপাচার্যভারতের বিষয়ে পাকিস্তানকে হুশিয়ারি দিল যুক্তরাষ্ট্রখরুলিয়ায় একরাতে দুই বাড়ি ও দোকানে দুর্ধর্ষ চুরি, জনমনে আতঙ্কশৈলকুপায় সজনের ভারে ন্যুয়ে পড়েছে গাছগুলোবাঁশখালীতে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারে দক্ষিণ জেলা ছাত্রলীগগর্জনিয়া ইপসার আস্থা প্রজেক্ট আয়োজনে বাল্য বিবাহ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিতদৈনিক ইত্তেফাক’র কক্সবাজার জেলা প্রতিনিধি হলেন সায়ীদ আলমগীর

নিয়োগ পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে তিতাস গ্যাস

Titash.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ প্রকৌশলী ও কর্মকর্তা নিয়োগের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে তিতাস গ্যাস ট্রান্সমিসন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (টিজিটিডিসিএল)।

আগামী ২০ এপ্রিল শুক্রবার তিন শিফটে উপ-সহকারী প্রকৌশলী পদের পরীক্ষা নেওয়া হবে। প্রথম শিফটের পরীক্ষা সকাল সাড়ে ৮টা থেকে ১০টা, দ্বিতীয় শিফটে বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা এবং তৃতীয় শিফটের পরীক্ষা হবে বিকেল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২৭ এপ্রিল সহকারী প্রকৌশলী, সহকারী ব্যবস্থাপক (সাধারণ), সহকারী ব্যবস্থাপক (হিসাব), সহকারী কর্মকর্তা (হিসাব) এবং সহকারী কর্মকর্তা (সাধারণ) পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। সহকারী প্রকৌশলী পদের পরীক্ষা দুই শিফটে সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা এবং বিকেল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত নেওয়া হবে। বাকি পদগুলোর পরীক্ষা হবে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত।

প্রার্থীরা tgtdcl.teletalk.com.bd ওয়েবসাইট থেকে পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড এবং প্রিন্ট করতে পারবেন। শুধুমাত্র সহকারী প্রকৌশলী ও উপ-সহকারী প্রকৌশলী পদের পরীক্ষায় একটি সায়েন্টিফিক বা সাধারণ ক্যালকুলেটর আনা যাবে। অন্য কোনো ইলেকট্রনিক ডিভাইস, মোবাইল, প্রোগ্রাম্যাবল ক্যালকুলেটর, ডিজিটাল ঘড়ি নিয়ে পরীক্ষা হলে প্রবেশ করা যাবে না।

বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন…

Top