আপডেটঃ
ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’প্রথম আলো গণিত উৎসব-২০১৯ সম্পন্নলাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!দল পুনর্গঠন করতে তরুণ ও ত্যাগীদের সুযোগ দিতে চায় বিএনপিবিপিএলে ফিফটি করেই মাঠে সেজদা সাকিবের‘একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশকে কিছু দিতে পারে আগামীতে ও পারবেন’

পুতিনকে এরদোয়ানের টেলিফোন

putin-erdogan.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ সিরিয়া ইস্যুতে বিশ্বের ক্ষমতাধর দেশগুলোর সঙ্গে যখন উত্তেজনা চলছে, ঠিক তখনই রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে টেলিফোনে কথা বললেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোয়ান। বৃহস্পতিবার তিনি রুশ প্রেসিডেন্টের সঙ্গে কথা বলেছেন বলে জানিয়েছে তুরস্কের প্রেসিডেন্টের কার্যালয়।

এরদোয়ানের কার্যালয়ের একটি সূত্র বলছে, সিরিয়া ইস্যুতে নিজেদের মধ্যে নিবির যোগাযোগ রাখার ব্যাপারে ঐক্যমতে পৌঁছেছেন দুই দেশের প্রেসিডেন্ট।

সিরিয়ার পূর্বাঞ্চলের দৌমায় রাসায়নিক হামলার অভিযোগ এনে দেশটিতে শিগগিরই ক্ষেপণাস্ত্র হামলা চালানো হবে বলে হুমকি দেয়ার জেরে পশ্চিমা বিশ্বের সঙ্গে সিরিয়া এবং রাশিয়ার চরম উত্তেজনা শুরু হয়েছে।

এর মাঝেই পুতিনের সঙ্গে টেলিফোনে কথা বললেন এরদোয়ান। তবে রুশ এই প্রেসিডেন্টের সঙ্গে কথা বলার আগে এরদোয়ান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে টেলিফোনে সিরিয়া ইস্যুতে কথা বলেন।

সূত্র : রয়টার্স।

Top