আপডেটঃ
ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’প্রথম আলো গণিত উৎসব-২০১৯ সম্পন্নলাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!দল পুনর্গঠন করতে তরুণ ও ত্যাগীদের সুযোগ দিতে চায় বিএনপিবিপিএলে ফিফটি করেই মাঠে সেজদা সাকিবের‘একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশকে কিছু দিতে পারে আগামীতে ও পারবেন’

ভারতীয় ইমিগ্রেশন পুলিশ আবারও বাংলাদেশী বৈধ পাসপোর্টযাত্রীকে পেটাল

nur-ali.jpg

ইয়ানূর রহমান : ভারতের ইমিগ্রেশন পুলিশ আবারও বাংলাদেশী বৈধ নুর আলী নামে এক পাসপোর্টযাত্রীকে বেধড়ক পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ করেছে। বুধবার বেলা সাড়ে ৫ টার সময় তাকে মারপিট করে।

আহত নুরআলী সাতক্ষীরা জেলার আলীপুর পাচপোতা গ্রামের গহর আলীর ছেলে। তার পাসপোর্ট নং বিকিউ-০৭৩৭৪৩৯। নুরআলী তাকে মারপিটের ঘটনায় দেশে ফিরে এসে সরকারের উর্দ্ধতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষন করেছে সুবিচারের জন্য।

আহত পাসপোর্টযাত্রী বেনাপোল ইমিগ্রেশনে সাংবাদিকদের বলেন, সে ভারতীয় পেট্রাপোল ইমিগ্রেশনে গেলে ইমিগ্রেশন পুলিশ তাকে নানা ভাবে জেরা করে, এক পর্যায় তাকে মারপিট করে। এরপর তার পাসপোর্ট হাতে নিয়ে এন্ট্রি রিফিউজ সীল মেরে পাঠিয়ে দেয়।

উল্লেখ্য নুরআলী এর আগে ভারতে যেয়ে ৪০ দিন অবস্থান করে দেশে ফিরে মাত্র ১০ দিন পর আবার ও ভারতে যেতে গেলে তাকে সন্দেহ ভাবে মারপিট করে বলে একটি সুত্র জানায়।

সুত্র দাবি করেছে, নুরআলী ভারতে যেয়ে ৪০ দিন ভ্রমন ভিসায় ছিল। আবারও সে ঐ একই ভিসায় মাত্র ১০ দিন পর ভারতে যাওয়ায় সে দেশের পুলিশের সন্দেহ হয়। যার কারনে তাকে দেশে ফেরত পাঠিয়েছে।

Top