আপডেটঃ
ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’প্রথম আলো গণিত উৎসব-২০১৯ সম্পন্নলাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!দল পুনর্গঠন করতে তরুণ ও ত্যাগীদের সুযোগ দিতে চায় বিএনপিবিপিএলে ফিফটি করেই মাঠে সেজদা সাকিবের‘একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশকে কিছু দিতে পারে আগামীতে ও পারবেন’

চট্টগ্রামে ৩০ লাখ টাকার জাল নোট জব্দ, চাচা-ভাতিজা আটক

h-2.jpg

জে,জাহেদ চট্টগ্রাম:

চট্টগ্রামে ৩০ লাখ টাকার জাল নোট জব্দসহ চাচা-ভাতিজাকে আটক করা হয়।আটক দুই জন হলো চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পশ্চিম আমিরা বাদ এলাকার আবদুর শুক্কুরের ছেলে মো. আনোয়ার হোসেন। একই এলাকার শামসুল ইসলামের ছেলে মো. জাহেদ হোসেন। সম্পর্কে তারা চাচা-ভাতিজা।
বুধবার রাতে তাদের আটক করা হয়েছে।বৃহস্পতিবার দুপুরে সিএমপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে নগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার (বন্দর) মো. শহীদুল্যাহ এই তথ্য জানান।
সংবাদ সম্মেলনে জানানো হয়, জব্দ জাল নোটের মধ্যে ১ হাজার ও পাঁচশ টাকার নোট রয়েছে। বুধবার রাতে কোতোয়ালী থানার নিউ মার্কেট এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটক দুই জনের তথ্যমতে পরে লোহাগাড়া থেকে একটি ল্যাপটপ, একটি সিপিইউ, একটি প্রিন্টার ও একটি স্টাফলার মেশিনও জব্দ করা হয়।
এছাড়া প্রক্রিয়াধীন অবস্থায় ১ হাজার টাকার আরও তিনশ ৯টি ও পাঁচশ টাকার ১০৫টি জাল নোট জব্দ করা হয়।
আটক দুই জনআসন্ন ঈদকে কেন্দ্র করে তারা জাল টাকার নোটগুলো প্রস্তুত করছিল বলে পুলিশের ধারণা। সংবাদ সম্মেলনে জানানো হয়, এগুলো বাজারে ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা ছিল তাদের।

Top