আপডেটঃ
ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’প্রথম আলো গণিত উৎসব-২০১৯ সম্পন্নলাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!দল পুনর্গঠন করতে তরুণ ও ত্যাগীদের সুযোগ দিতে চায় বিএনপিবিপিএলে ফিফটি করেই মাঠে সেজদা সাকিবের‘একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশকে কিছু দিতে পারে আগামীতে ও পারবেন’

যে ক্ষতির মুখে পড়বে বলিউড

Salman-Khan.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ ৫ বছরের সাজা ঘোষণা করা হয়েছে সালমানের। যদি বেশ কয়েকটি ভারতীয় প্রথমে দুই বছরের সাজার খবর প্রকাশ করে। এমনকী তাঁকে জেলে যেতে হবে না মর্মে জানায়। তবে জানা গেল শুধু ৫ বছরের জেলই নয় সেই সঙ্গে তাঁকে ১০ হাজার টাকা জরিমানাও দিতে হবে। আর কিছুক্ষণের মধ্যেই সালমানকে যোধপুর সেন্ট্রাল জেলে নিয়ে যাওয়া হবে বলে খবর পাওয়া যাচ্ছে।

এদিকে কৃষ্ণসার হত্যা মামলার রায় ঘোষণার আগের দিনই যোধপুরে পৌঁছন সালমান খান। মনের জোর বাড়াতে সালমানের সঙ্গেই রয়েছেন তাঁর বোন আলভিরা খান অগ্নিহোত্রী এবং অর্পিতা খান শর্মা। কিন্তু, কৃষ্ণসার হত্যা মামলায় সালমান আজ দোষী সাব্যস্ত হওয়ার পর পরই ভেঙে পড়েন আলভিরা। আদালতের মধ্যেই থমকে দাঁড়িয়ে থাকেন তিনি। শুধু তাই নয়, সালমান খানকে দোষী সাব্যস্ত করার পর নাকি কান্নায় ভেঙেও পড়েন আলভিরা। তবে সলমনের ওপর বোন অর্পিতা খান শর্মা এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি।

সালমানের জেলে যেতে হলে বন্ধ হয়ে যাবে ‘রেস থ্রি’-র শুটিং। পাশাপাশি ‘ভরত’ এবং কিটি’-র শুটিংও বন্ধ হয়ে যাবে। পাশাপাশি ‘দাস কা দম’, ‘বিগ বস ১২’-এর সঞ্চালনায়ও এবার আর সালমানকে দেখা যাবে না বলেই মনে করা হচ্ছে। সবকিছু মিলিয়ে এই মুহূর্তে প্রায় ৫০০ কোটি ক্ষতির মুখে বলিউড।

Top