আপডেটঃ
ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’প্রথম আলো গণিত উৎসব-২০১৯ সম্পন্নলাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!দল পুনর্গঠন করতে তরুণ ও ত্যাগীদের সুযোগ দিতে চায় বিএনপিবিপিএলে ফিফটি করেই মাঠে সেজদা সাকিবের‘একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশকে কিছু দিতে পারে আগামীতে ও পারবেন’

নৌকায় ভোট চাওয়া রাজনৈতিক অধিকার: প্রধানমন্ত্রী

Hasina-PM.jpg
ওয়ান নিউজ ডেক্সঃ নৌকায় ভোট চাওয়া রাজনৈতিক অধিকার মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি যেখানে যাব, সেখানেই ভোট চাইব। শনিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভার শুরুতে এ কথা বলেন।
প্রধানমন্ত্রী পদে থাকা অবস্থায় সরকারি সুবিধা নিয়ে আওয়ামী লীগের জনসভায় নৌকা প্রতীকে ভোট চাওয়ার বিষয়ে বিএনপির সমালোচনার জবাবে তিনি একথা বলেছেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘আমিতো নৌকায় ভোট চাইতেই পারি, কারণ আমি দলের সভাপতি। আমি যেখানে যাব, সেখানেই ভোট চাইব। নৌকায় ভোট চাওয়া আমার রাজনৈতিক অধিকার।’

এসময় দলীয় নেতাকর্মীদেরকে নৌকা মার্কায় ভোট চাইতে সাধারণ মানুষের দৌড়গোড়ায় যাওয়ার নির্দেশ দেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় শুক্রবার সারাদেশে ঝড় ও শিলা বৃষ্টির তাণ্ডবে হতাহত ও ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজ নেয়ার কথা জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, আমি স্থানীয় এমপিদের কাছ থেকে ক্ষয়ক্ষতির বিষয়টি জেনেছি। তাৎক্ষণিকভাবে জেলা প্রশাসনকে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সার্বিক সহযোগিতার নির্দেশ দিয়েছি।

এসময় তিনি বলেন, বিএনপি-জামায়াত শুধু মানুষ পুড়িয়ে মারে আর সন্ত্রাস-জঙ্গিবাদ সৃষ্টি করে। আগুন দিয়ে পুড়িয়ে মানুষ মারা আর সন্ত্রাস-জঙ্গিবাদ সৃষ্টি করাই বিএনপি-জামায়াতের চরিত্র।

শেখ হাসিনা বলেন, আমরা ক্ষমতায় এসে পরিকল্পিতভাবে উন্নয়ন কার্যক্রম শুরু করি। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকায় আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে।

তিনি বলেন, রাষ্ট্রীয় ক্ষমতার অপব্যবহার করে বিএনপি তাদের আখের গুছিয়েছে। অন্যদিকে আওয়ামী লীগ সরকারের লক্ষ্য ঠিক রেখে বাস্তবসম্মত উদ্যোগ গ্রহণের কারণেই দেশের উন্নতি হচ্ছে।

উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জন করায় বৈঠকের শুরুতে আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

এতে মোহাম্মদ নাসিম, লে. কর্নেল (অব) ফারুক খান, সাহারা খাতুন, সৈয়দ আশরাফুল ইসলাম, আবদুল মান্নান খান, নুরুল ইসলাম নাহিদ, ড. আবদুর রাজ্জাকসহ কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

Top