আপডেটঃ
ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’প্রথম আলো গণিত উৎসব-২০১৯ সম্পন্নলাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!দল পুনর্গঠন করতে তরুণ ও ত্যাগীদের সুযোগ দিতে চায় বিএনপিবিপিএলে ফিফটি করেই মাঠে সেজদা সাকিবের‘একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশকে কিছু দিতে পারে আগামীতে ও পারবেন’

চকরিয়ার মালুমঘাটে ৪০ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক

FB_IMG_1520916338815.jpg

 

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:

চকরিয়া উপজেলার মালুমঘাটে পাচারকালে ৪০ লিটার চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটক মাদক ব্যবসায়ী মোঃ পারভেজ প্রকাশ গাঁজা মনু (৩৮) স্থানীয় রিংভং হাসিনা পাড়ার মৃত ফিরুজ আহমদের পুত্র। সোমবার ভোর সাতটার দিকে ডুলাহাজারা ইউপি’র প্যানেল চেয়ারম্যান শওকত আলী ও মেম্বার মোহাম্মদ রফিক এলাকাবাসীর সহযোগীতায় তাকে আটক করে।

পরে এ মাদক ব্যবসায়ীকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্থানীয়রা জানায় ফজরের নামাজের পর লোকজন একটি হায়েস গাড়ি থেকে একটি হাতব্যাগ নিয়ে পারভেজ (গাঁজা মনু)কে নামতে দেখেন। সন্দেহ হওয়ায় তার ব্যাগ খুলে দেখতে পায় চোলাই মদ ভর্তি পাঁচটি প্যাকেট। যার আনুমানিক ওজন চল্লিশ লিটার। তাৎক্ষণিক স্থানীয় জনপ্রতিনিধিদের খবর দেওয়া হলে প্যানেল চেয়ারম্যান শওকত ও ইউপি সদস্য রফিক ঘটনাস্থল হাসিনা পাড়ায় উপস্থিত হয়। ওসময় মাদক ব্যবসায়ী পারভেজকে আটক করে পুলিশে খবর দেয়।

পরে চকরিয়া থানার সব ইন্সপেক্টর (এসআই) অপু বড়ুয়া তাকে আটক করে থানায় নিয়ে যায়। ইউপি সদস্য রফিক জানায় বিগত তিন মাস আগেও এ মাদক ব্যবসায়ীকে তার অবৈধ ব্যবসার দায়ে পুলিশে দেওয়া হয়েছিল। ভবিষ্যতে মাদক ব্যবসা আর করবে না মর্মে মুছলেখা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছিল।

Top