আপডেটঃ
ইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরোবিশ্ব ইজতেমা টঙ্গীর তুরাগ নদীর তীরে শুরু হয়েছে আজ

চট্টগ্রাম মুসলিম হল ইনষ্টিটিউটে কৃতি শিক্ষার্থী শিক্ষানুরাগীদের পুরস্কার বিতরণ ও সম্বর্ধনা অনুষ্ঠিত:

sheuly-1.jpg

জে,জে বিশেষ প্রতিবেদক:

নগরীর ঐতিহ্যবাহী মুসলিম ইনষ্টিটিউট হলে শিক্ষা অন্বেষা ফাউন্ডেশনের উদ্যোগে “শিক্ষা অন্বেষা শিশু মেলা -২০১৮” অনুষ্ঠিত হয়।

এতে শিক্ষা ও শিশু সাহিত্য বিষয়ক পত্রিকা মাসিক ‘শিক্ষা অন্বেষা’র ১৪তম বর্ষ উপলক্ষে গতকাল ১০ ফেব্রুয়ারি ২০১৮ শনিবার বিকাল ৫টায় চট্টগ্রামের মুসলিম ইনষ্টিটিউট হলে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে আয়োজন করা হয়।

এতে শিক্ষা অন্বেষা ফাউন্ডেশনের উদ্যোগে গুণী শিক্ষক-শিক্ষানুরাগী সংবর্ধনা, শিক্ষা অন্বেষা মেধাবৃত্তিপ্রাপ্ত কৃতী শিক্ষার্থী সংবর্ধনা, শিশু চিত্রাংকন প্রতিযোগিতা, চিত্রাংকনে বিজয়ী ও অংশগ্রহণকারীদের পুরষ্কার বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সম্মানিত প্রতিষ্ঠাতা শিক্ষানুরাগী জনাব লায়ন মোঃ মুজিবুর রহমান।

এতে বিশেষ অতিথি হিসেবে আরোও উপস্থিত ছিলেন বিশিষ্ট কলামিস্ট ও কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের সদস্য মাহবুবা সুলতানা শিউলি।

অনুষ্ঠানে চট্টগ্রাম শহরের বহু শিক্ষানুরাগী ব্যক্তিবর্গসহ শিক্ষা অন্বেষা ফাউন্ডেশন এর সভাপতি অধ্যাপক মোঃ ইসহাক চৌধুরী, নির্বাহী পরিচালক মোঃ জসীম উদ্দিন চৌধুরী ও মেধাবৃত্তি পরীক্ষা পরিচালনা কমিটির সভাপতি জনাব শামসুদ্দীন শিশিরসহ অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা জানান, শিক্ষা অন্বেষা ফাউন্ডেশন একটি মহৎ উদ্যোগ গ্রহণ করেছে। যা আলোকিত মানুষ গড়ার কাজে বেশ সমাদৃত হয়েছে।

সুতরাং সংঘটনটির উত্তরোত্তর সাফল্য কামনা এবং অনুষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েন সকলে।

Top