আপডেটঃ
ইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরোবিশ্ব ইজতেমা টঙ্গীর তুরাগ নদীর তীরে শুরু হয়েছে আজ

নার্স নিয়োগ পরীক্ষা ৯ ফেব্রুয়ারি

Nurse.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন সেবা পরিদপ্তরের ‘সিনিয়র স্টাফ নার্স’ পদের নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন। প্রশ্ন ফাঁসের অভিযোগে বাতিল হওয়া এই পরীক্ষা আবার অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ৯ ফেব্রুয়ারি শুক্রবার।

ঢাকার ১২টি কেন্দ্রে আগামী ৯ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১০০ নম্বরের পরীক্ষা হবে এমসিকিউ পদ্ধতিতে। এতে অংশগ্রহণ করবেন ১৬ হাজার ৯০০ পরীক্ষার্থী।

গত বছরের ৬ অক্টোবর সিনিয়র স্টাফ নার্স পদে এমসিকিউ পদ্ধতির ওই পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরে প্রশ্ন ফাঁসের অভিযোগ উঠলে পরীক্ষা বাতিল করে পিএসসি।

পরীক্ষার্থীরা ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। পরীক্ষা হলে কোনো বই, ব্যাগ, হাতঘড়ি, মোবাইল বা ইলেকট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ করা নিষেধ।

বিস্তারিত জানতে নিচের লিংকটি দেখুন-

Top