আপডেটঃ
ইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরোবিশ্ব ইজতেমা টঙ্গীর তুরাগ নদীর তীরে শুরু হয়েছে আজ

রাত পোহালেই কক্সবাজার অনলাইন সাংবাদিকদের মিলন মেলা

Screenshot_2018-01-23-23-46-08-1.png

 

ওয়ান নিউজ

বহুল প্রতীক্ষিত দিনটি অবশেষে ঘনিয়ে এসেছে। রাত পোহালেই (২৪ জানুয়ারি) শুরু হচ্ছে কক্সবাজারের অনলাইন সাংবাদিকদের দুই দিনব্যাপী মিলনমেলা। প্রবালদ্বীপ সেন্টমার্টিনেরই বসছে কক্সবাজারের অনলাইন সাংবাদিকদের এই মিলনমেলা। ভোর নামলেই এই আনন্দযাত্রায় শামিল হবে কক্সবাজারের একঝাঁক অনলাইন সাংবাদিক। এই আনন্দযাত্রার সব প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। মিলনমেলার প্রধান সমন্বয়কারী জাতীয় অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক ও কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি সিবিএন সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রতিবছরের ধারবাহিকতায় চলতি বছরও কক্সবাজারের অনলাইন সাংবাদিকদের মিলনমেলার আয়োজন করা হয়েছে। এবারের ভেন্যু হলো সেন্টমার্টিন। এই মিলনমেলায় কক্সবাজারের বিভিন্ন অনলাইনে কর্মরত ও জাতীয় পর্যায়েরসহ ৬০-৭০ সাংবাদিক অংশ নিচ্ছেন। সবাই ইতিমধ্যে রেজিষ্ট্রেশন সম্পন্ন করেছে। ঢাকার অতিথিরাও কক্সবাজারে এসে অবস্থান করছেন। এখন অপেক্ষা শুধু ভোর ৬টার!

অধ্যাপক আকতার চৌধুরী ওয়ান নিউজকে  জানান, মিলনমেলাকে আনন্দময় ও পরিপূর্ণ করে তোলার জন্য নানা কর্মসূচী রাখা হয়েছে। তার মধ্যে রয়েছে ‘প্রবালদ্বীপের সমস্যা ও সম্ভাবনা’ শীর্ষক রচনা প্রতিযোগিতা, র‌্যাফল ড্র, প্রীতি ফুটবল ম্যাচসহ আরো কয়েকটি কর্মসূচী ।

উল্লেখ্য, সেন্টমার্টিনের এই মিলনমেলায় যাত্রা হবে ভোর সাড়ে ৬টায়। এর আগে ৬টা ১৫ মিনিটের মধ্যে সবাইকে প্রেসক্লাবে অবস্থান করতে হবে। এছাড়াও সাড়ে ৬টায় রুমালিয়ার ছড়া চৌধুরী ভবন চত্বর থেকেও গাড়ি ধরা যাবে। সেখানে সরাসরি টেকনাফ  যাত্রা করবে বাস।

Top