আপডেটঃ
ইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরোবিশ্ব ইজতেমা টঙ্গীর তুরাগ নদীর তীরে শুরু হয়েছে আজ

আমি আমার শহরের লিডার: আইভী

Ivi.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, রাজনীতি করতে গেলে অনেক কিছুই হয়। তবে এসব নিয়ে আমার কোনো অভিযোগ নেই।
আজ মঙ্গলবার রাজধানীর বেসরকারি ল্যাবএইড হাসপাতালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।
নারায়ণগঞ্জ শহরে ফুটপাতে হকার বসানো ও উচ্ছেদ নিয়ে গত মঙ্গলবার বিকেলে সংসদ সদস্য শামীম ওসমান ও আইভীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আইভীসহ অনেকেই আহত হন।
এ ঘটনার দুদিন পর বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ নগরভবনে অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী। পরে তাকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।
চিকিৎসা শেষে আজ সাংবাদিকদের সামনে আসেন আইভী।
তিনি বলেন, হকাররা হকারদের জায়গায় থাকবেন। আর নাগরিকরা তাদের অধিকার ফিরে পাবেন। ফুটপাত নাগরিকেদের। এটি হকারদের স্থান নয়। নারায়ণগঞ্জবাসী আইভীকে দেখেছে। আইভী আছে। এখানে সত্যের জয় হবে। নৈতিকতার জয় হবেই।
তিনি আরো বলেন, আমাদের মনোবল কেউ কেড়ে নিতে পারবে না। প্রাধানমন্ত্রী শেষ হাসিনা ঘোষিত মধ্যম আয়ের দেশের জন্য আমরা কাজ করব।
ল্যাডএইড হাসপাতালের চিকিৎসকদের প্রশংসা করে আইভী বলেন, আমি এখন সম্পূর্ণ সুস্থ। পাশে থাকার জন্য সাংবাদিক ও জনগণকে ধন্যবাদ জানান আইভী।

Top