আপডেটঃ
ইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরোবিশ্ব ইজতেমা টঙ্গীর তুরাগ নদীর তীরে শুরু হয়েছে আজ

চুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃ

Chunoti.jpg

বিশেষ প্রতিবেদকঃ

“দারিদ্র্যের কুয়াশাঁয় থামবে না আলোর পথের অভিযাত্রা, সিড়ি হয়ে পাশে থাকবে-১৯৯৭ ব্যাচ চুনতি উচ্চ বিদ্যালয়” এ স্লোগানকে সামনে রেখে মানবতার অলংকরণে, আলোকিত সমাজ বিনির্মানে এগিয়ে যাচ্ছে চুনতি উচ্চ বিদ্যালয়ের ৯৭ ব্যাচের প্রাক্তন ছাত্র-ছাত্রীরা।

যার ধারাবাহিকতায় গত ১৩ জানুয়ারী সকাল ১১ঘটিকায় লোহাগড়া উপজেলার চুনতি ইউনিয়নের ১০টি বিদ্যালয়ের ৭০জন দরিদ্র ছাত্র-ছাত্রীকে বাচাইপুর্বক ৯৭ ব্যাচের পক্ষ থেকে বিদ্যালয়ের নির্ধারিত পোশাক বিতরণ করা হয়।

ইন্জিনিয়ার ছামীর উদ্দীনের অনুষ্ঠান সঞ্চালনায় সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক নাসির উদ্দীন বাবর।

এতে ৯৭ ব্যাচের জসিম উদ্দীনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান আরম্ভ করা হয়।

শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন আইরিন তাহের ও মোহাম্মদ নুরুচ্ছাফা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনতি উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আনোয়ার কামাল।

এতে বিশেষ অতিথি ছিলেন চুনতির তারুন্যনির্ভর সমাজ সেবক কাজী আরিফুল হক ও প্রাক্তন প্রধান শিক্ষক মশাদুর রহমান (আলো স্যার), সিনিয়র শিক্ষক বাবু প্রিয়দর্শী বড়ুয়া, বাবু অসীম কুমার দাশ ও মাহবুবুল রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবদুল আলিম,সালাউদ্দীন,মুনতাসির কবির শুভ,আবুল মনছুর,মোকতার হোসাইন,সাজ্জাদ কামাল,সিরাজুল ইসলাম,খোরশেদ আলম,সরওয়ার কামাল,কামাল উদ্দীন,জহির আলম,বিউটিসহ অনেকে।

শত ব্যস্ততায় অনুষ্ঠানে যোগদান করতে না পারলেও যাদের সার্বিক সহযোগিতা কৃতজ্ঞচিত্তে স্মরণ করেছেন তারা হল-দিনা,কুতুব উদ্দীন,নুরুল হক,সুমন কান্তি সুশীল,ইউনুছ,ওসমান ও প্রমূখ।

দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে চুনতি উচ্চ বিদ্যালয়ের “এসএসসি ৯৭ ব্যাচ” এর সাবেক শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংঘটন ৯৭ ব্যাচ বিভিন্ন আর্থ সামাজিক ও সমাজ উন্নয়নমূলক কাজে অবদান রেখে চলেছেন।

Top