হিরো আলমের কণ্ঠে ‘মানিকে মাগে হিথে’ (ভিডিও)

ডেস্ক নিউজ:
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয়তা পেয়েছে ‘মানিকে মাগে হিথে’ গানটি। ফেসবুক, ইনস্টাগ্রাম কিংবা ইউটিউবে আজকাল স্ক্রল করলেই নজরে পড়ছে অচেনা ভাষার একটি গান। একটি শব্দের অর্থও জানা নেই। তবুও গানের সুরে বুঁদ হয়ে আছেন সবাই। গানের কথা নয়, শুধু সুরই যে সংগীতপ্রেমীদের মোহাচ্ছন্ন করে ফেলে, তার প্রমাণ আবারও পাওয়া গেল। আর তাই ভাষা না বুঝে, মানে না জেনেও শেয়ার হচ্ছে ঝড়ের গতিতে।

গত কয়েক দিন ধরে নেটদুনিয়ায় ভাইরাল গানটি ঘিরে সোশ্যাল মিডিয়ায় আগ্রহের কমতি নেই। নেট দুনিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে, মিষ্টি চেহারার এক তরুণী মাইক্রোফোনের সামনে গান গাইছেন। গভীর চাহনি আর প্রাণ উজাড় করা হাসিতে কোটি কোটি মানুষকে মুগ্ধ করেছেন তিনি। ইতোমধ্যে সিংহলী ভাষার এই গানের তামিল, মালয় ও বাংলা সংস্করণ বের হয়েছে।

এবার ভাইরাল হওয়া গানটি গেয়েছেন সোশ্যাল মিডিয়া খ্যাত তারকা হিরো আলম।

শনিবার (৪ সেপ্টেম্বর) নিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করেছেন তিনি। ‘মানিকে মাগে হিথে’ হিরো আলম ভার্সন শিরোনামের গানটি ইতিমধ্যে শুনেছেন ১০ হাজারের বেশি মানুষ। আর গানটিতে মন্তব্য করেছেন প্রায় ৩ হাজার।

মন্তব্যের ঘরে একজন লিখেছেন, এই গান শুনলে অসুস্থ রোগীরা ও সুস্থ হইয়া যাইবে। কেউ আবার লিখেছেন আমি মরে যেতে চাই ছিলাম। কিন্তু গানটি শুনার জন্য এখনো বেচে আছি। আমাদের হিরো মলম ভাই ভাষা উচ্চারণ করতে গিয়ে একদম ছেড়াবেড়া পাকিয়ে ফেলেছে বলেও মন্তব্য করেছে একজন।

উল্লেখ্য, আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়ার একজন কেবল ব্যবসায়ী। নিজের বানানো মিউজিক ভিডিওর মডেল হয়ে আলোচনায় এসেছিলেন হিরো আলম। এরপর তিনি কাজ করেছেন চলচ্চিত্রেও। একাদশ সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে নির্বাচনে অংশ নিয়েছিলেন। নানা কারণে তিনি আলোচনায় রয়েই যাচ্ছেন। সম্প্রতি তিনি গায়ক হিসেবে আত্মপ্রকাশ করে একের পর এক গান গেয়ে যাচ্ছেন। এ নিয়ে তীব্র সমালোচনা হলেও তিনি থেমে নেই।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.