হাইওয়ে পুলিশ, কুমিল্লা রিজিয়নের প্রায় কোটি টাকার মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতার ৫, 

 

 

প্রেস বিজ্ঞপ্তিঃ

০৮-১০-১৭ খ্রিঃ। হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়ন, কুমিল্লার মাদকদ্রব্য উদ্ধার অভিযানে ৩৩৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৫জন আসামীকে আটক করা হয়েছে।এছাড়া ২টি মোটরসাইকেল এবং ১টি মিনি ট্রাক আটক করা হয়েছে।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি সার্জেন্ট/মোঃ নুর আলম ও এসআই (নিরস্ত্র)/মোঃ নাছির উদ্দিন এর নেতৃত্বে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ফোর্স রাত অনুমান ২টার সময় চকরিয়া সরকারী কলেজের সামনে দুইটি রেজিঃ বিহীন মোটরসাইকেলের তৈলের ট্যাংকি থেকে একটি থেকে ১৬ হাজার পিচ এবং অপরটি থেকে ১৪০০পিচ, মোট ৩০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। উক্ত অপরাধে (১) মহিন উদ্দিন (২২), (২) নূরুল আলম এবং (৩) আরিফুল ইসলাম গনকে গ্রেফতার করা হয়েছে।

 

এসআই (নিরস্ত্র)/মোঃ আলাউদ্দিন, ময়নামতি হাইওয়ে থানার নেতৃত্বে অপর একটি অপারেশন টিম কোতয়ালী মডেল থানাধীন ক্যান্টেনমেন্ট ফুট ওভার ব্রীজ এর নীচে সৌদিয়া বাস নং-চট্টঃ মেট্রো ব ১১-১০৮১ এর যাত্রী মহসিন শেখ (২১), পিতা-মোক্তার শেখ, সাং-সুজন সাহা (পূর্ব পাড়া), থানা-ভোলা, জেলা-সাতক্ষিরা এর হেফাজত হতে ১৮০০ পিস ইয়াব ট্যাবলেট উদ্ধার করে।

 

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি এসআই (নিরস্ত্র)/মোঃ রুহুল আমিন এর নেতৃত্বে অপর একটি অপারেশন টিম চকরিয়া থানাধীন মেধা কচ্ছপিয়া ঢালা নামক স্থানে চট্টগ্রাম গামী মিনি ট্রাক নং-ঢাকা মেট্রো ন ১৩-৫৭৯৭ এর ড্রাইভারে সীটে নিচে পুরাতন প্যান্টের ভিতর তল্লাশী করে ১৯৫০ পিস ইয়াবা উদ্ধার করে। উক্ত অপরাধে ট্রাক চালক আব্দুল বাছির (৩৬), পিতা-আব্দুল রশিদ, সাং-ওয়াহেদ পুর, থানা-দেবিদ্ধার, জেলা-কুমিল্লা’কে আটক করা হয়।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.