সাহিত্যিকা উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন পরিদর্শনে মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী

 

প্রেস বিজ্ঞপ্তিঃ
জাতিসংঘের অর্থিক সহায়তায় নির্মিতব্য হচ্ছে সাহিত্যিকা উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন।কক্সবাজার শহরতলীতে অবস্থিত সাহিত্যিকা উচ্চ বিদ্যালয়ের নতুন এই ভবনের প্রথম তলার ছাদের ঢালাই কাজের পরিদর্শন করছেন বীর মুক্তিযোদ্ধা ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি কামাল হোসেন চৌধুরী। রবিবার (১৮ জুলাই) দুপুরে নতুন এই চারতলা বিশিষ্ট বিদ্যালয় ভবনের ছাদ ঢালাই কাজ পরিদর্শন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আবছার সাংবাদিক এম আর খোকন,মোঃ জুনায়েদ, স্থানীয় শিক্ষানুরাগী সাইফুল ইসলাম চৌধুরী, জিয়া উল্লাহ চৌধুরী প্রমুখ।
পরিদর্শন শেষে কামাল হোসেন চৌধুরী জানান, এই বিদ্যালয় ধীরে ধীরে উন্নয়নে এগিয়ে যাচ্ছে। ইতিপূর্বে প্রধান শিক্ষকসহ আরও ৪ জন শিক্ষক নতুন নিয়োগ দেয়া হয়েছে। এ ছাড়াও পুরানো ২ ভবনের সংস্কার ও মাঠের ভরাট করাসহ নানান উন্নয়ন কাজ চলমান রয়েছে। তিনি আরও জানান এ বিদ্যালয়ে নতুন করে দায়িত্ব নেয়ার গত ১০ মাস ধরে প্রতিষ্ঠানের একাডেমিক উন্নয়নে প্রানপন চেষ্টা চালিয়ে যাচ্ছেন,এরী ধারা বাহিকতায় জাতিসংঘের সংস্থা ইউএনএইচসিআর-এর অর্থায়নে নির্মিত হচ্ছে চারতলার একাডেমিক ভবন। এটির কাজ শেষ হলে ভবিষ্যতে শিক্ষা কার্যক্রম আরও প্রসারিত হবে বলে মনে করেন তিনি।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.