সাফারি পার্ক ঘুরে দেখলেন সজীব ওয়াজেদ জয়

ওয়ান নিউজ ডেক্সঃ গাজীপুরের শ্রীপুরের বঙ্গবন্ধু সাফারি পার্কে হঠাৎ পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীপুত্র ও তার আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। বুধবার দুপুর ১২টার দিকে তিনি স্ত্রী-সন্তান আর পরিবারের কয়েকজন সদস্যকে নিয়ে সাফারি পার্কে প্রবেশ করেন। এ সময় সাধারণ দর্শনার্থীদের মতই পার্কের গাড়িতে চড়ে ম্যাকাউ ও প্যারট এভিয়ারি, কোরসাফারি পার্কসহ বিভিন্ন স্থান পরিদর্শন করেন তিনি।

সাফারি পার্ক সূত্র জানায়, বুধবার দুপুর ১২টা ১৬ মিনিটে পার্কে প্রবেশ করেন। দুপুর ১ টা ৫৩ মিনিট পর্যন্ত পরিবারের সদস্যদের নিয়ে পার্কে ঘুরে বেড়ান তিনি। পরিদর্শনকালে তার সঙ্গে ছিলেন, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবির, সাফারি পার্ক প্রকল্প পরিচালক সামসুল আজম, সাফারি পার্কের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ও সহকারী বন সংরক্ষক শাহাবুদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

পরে স্থানীয় গ্রিন ভিউ রিসোর্টে দুপুরের খাবার খান এবং বিশ্রাম নেন তিনি।

সাফারি পার্কের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ও সহকারী বন সংরক্ষক শাহাবুদ্দিন বলেন, স্ত্রী-সন্তানসহ পরিবারের আট সদস্যকে নিয়ে সাফারি পার্ক পরিদর্শনে এসেছিলেন প্রধানমন্ত্রীরপুত্র ও তার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা। এটা ছিল একেবারেই তার পারিবারিক সফর।

গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান হুমায়ুন কবির বলেন, সাফারি পার্ক ঘুরে তিনি (জয়) সন্তোষ প্রকাশ করেছেন। পার্কটিকে আরও ডেভেলপ করার জন্য যা যা করা দরকার, সে ক্ষেত্রে সরকারকে বলে দ্রুত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন তিনি।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.