সময় ঘনিয়ে আসছে,প্রস্তুত থাকুন-ঝিনাইদহে শামসুজ্জামান দুদু

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ

বিএনপির কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট শামসুজ্জামান দুদু বলেছেন, স্বৈরাচার হঠিয়ে বিএনপি গনতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন করছে। এ জন্য গনতন্ত্র রক্ষায় গুম ও খুন উপক্ষো করে রাজপথে নামতে হবে। তিনি গতকাল (শনিবার) দুপুরে ঝিনাইদহ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম মাষ্টারের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

 

তিনি বলেন, হাসিনা সুষ্ঠ নির্বাচনকে ভয় পায় বলেই বন্দুকের নলের উপর ভর করে ক্ষমতায় টিকে আছে। দুদু বলেন, আওয়ামীলীগের কোন জনসমর্থন নেই। যেখানেই সুষ্ঠ নির্বাচন হচ্ছে, সেখানেই পরাজিত হচ্ছে। আর এ জন্য প্রশাসনের সকল ক্ষেত্রে নিজেদের পদলেহী লোক বসিয়েছে। শামসুজ্জামান দুদু নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, সময় ঘনিয়ে আসছে। প্রস্তুত থাকুন।

 

গনতন্ত্র রক্ষায় গুম ও খুনকে উপেক্ষা করে রাজ পথে নামতে হবে। সাবেক এমপি শহিদুল ইসলাম মাষ্টারের সহধর্মিনী বিএনপি নেত্রী জাহানারা নাজনীনের সভাপতিত্বে স্মরণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি মোঃ মসিউর রহমান, বিএনপির যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, বিএনপির কেন্দ্রীয় নেতা ব্যারিষ্টার রুহুল কুদ্দুস কাজল, জয়ন্ত কুমার কুন্ডু, যশোর বিএনপির সভাপতি এড সাবেরুল হক সাবু, দেলোয়ার হোসেন খোকন, চৌগাছা বিএনপির নেতা জহুরুল ইসলাম, চুয়াডাঙ্গার ওয়াহিদুজ্জামান বুলা, ঝিনাইদহ বিএনপির জাহিদুজ্জামান মনা, এড এম এ মজিদ ও শহিদুল ইসলাম মাষ্টারের ছেলে মেহেদী হাসান রণি। স্মরনসভা শেষে দোয়ার মাহফিলের আয়োজন করা হয়। বিকালে বিএনপির কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট শামসুজ্জামান দুদু কৃষকদলের এক কর্মী সভায় বক্তব্য রাখেন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.