সততা ও দক্ষতায় রামুতে দৃষ্টান্ত স্থাপন করেছেন নিকারুজ্জামান – ইউএনও শাজাহান আলি।

 

 

খালেদ হোসেন টাপু, রামু।

রামু অফিসার্স ক্লাবের উদ্যোগে রামু থেকে পদোন্নতি জনিত কারণে সদ্য বিদায়ী সহকারী কমিশনার (ভূমি), রামু ও বর্তমান উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে উখিয়া উপজেলায় যোগদানকৃত মো: নিকারুজ্জামান এর বিদায় সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। একই সাথে পরিবার পরিকল্পনা কর্মকর্তা জসীমুদ্দিন মো: ইউসুফকেও বিদায় সংবর্ধনা দেয়া হয়। বুধবার (০১ অক্টোবর) সন্ধ্যায় রামু অফিসার্স ক্লাব প্রাঙ্গনে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এ বিদায় অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার্স ক্লাবের সভাপতি মো: শাজাহান আলি বলেন, সহকারী কমিশনার (ভূমি) হিসেবে রামুতে দায়িত্বে থাকাকালীন তিনি সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে দায়িত্ব পালনে সর্বমহলে প্রশংসিত হয়েছেন। যার কারণে তিনি পদোন্নতিপ্রাপ্ত হয়ে রামু থেকে উখিয়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব গ্রহণ করছেন। আমি তার উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি।

সংবর্ধনায় বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) ও উখিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: নিকারুজ্জামান বলেন, রামু যোগদানের পর থেকে প্রশাসনিক, রাজনৈতিক, সামাজিক, শিক্ষানুরাগী, সাংবাদিকবৃন্দরা আমাকে যথেষ্ঠ সহযোগিতা করেছেন। তাদের সহযোগিতা না পেলে হয়ত এতদূর আসা সম্ভব হত না। আমি রামু উপজেলা প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা পোষণ করছি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য নুরুল হক কোম্পানী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন, রামু স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: আবদুল মন্নান, রামু থানার ওসি তদন্ত এস. এম. মিজানুর রহমান, উপজেলা প্রকৌশলী এলজিইডি জাকির হাসান, কৃষি কর্মকর্তা আবু মাসুদ সিদ্দিকী, সমাজসেবা কর্মকর্তা মুজাহিদুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, একাডেমিক সুপারভাইজার মো: তৈয়ব, পল্লী উন্নয়ন কর্মকর্তা ইয়াছিন আরাফাত, রামু রাবার বাগান ব্যবস্থাপক ওয়াহিদুল ইসলাম , সমবায় কর্মকর্তা সেলিম উল্লাহ, আনসার ভিডিপি কর্মকর্তা ফরিদুল আলম, সহকারী প্রকৌশলী আলাউদ্দিন খান, সমাজসেবক গিয়াস উদ্দিন কোম্পানী, রামু সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার দেলোয়ার হোসেন, রামু উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হক চৌধুরী, সাংবাদিক খালেদ হোসেন টাপুসহ উপজেলার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, টিভি ও বেতার শিল্পী প্রবীর বড়–য়া, বশিরুল ইসলাম, রাজীব বড়–য়া, অদিতি বড়–য়াসহ অন্যান্যরা। এ সময় বিদায়ী অফিসার মো: নিকারুজ্জামানকে অফিসার্স ক্লাবের পক্ষ থেকে ক্রেস্ট, ফুল ও উপহার তুলে দেয়া হয়।

Comments are closed.