শের আলীর পুত্র জিহাদী জিপিএ ৫ পেয়েছে

প্রেস বিজ্ঞপ্তিঃ

প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার গত ৩০ডিসেম্বর/১৭ প্রকাশিত ফলাফলে রামু উপজেলার শের আলীর পিপিএম এর পুত্র “এস এম শের জিহাদী” ৬০০ মার্কে ৫৫১ মার্ক পেয়ে GPA-5 অর্জন করেছে।কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ২৩ডিসেম্বর/১৭ প্রকাশিত ফলাফলে মেধা তালিকায় স্থান পেয়েছে।

আইডিয়াল ট্রাষ্ট আন্তঃস্কুল পি,ই,সি, মেধা বৃত্তি ১৭ এর গত ০১ডিসেম্বর/১৭ প্রকাশিত ফলাফলে সম্মিলিত মেধা তালিকায় চতুর্থ স্থান অর্জন করে বাংলা বাজার আইডিয়াল প্রাঙ্গনে ২০ডিসেম্বর/১৭ অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে- প্রফেসর এম এ বারি এবং প্রফেসর আবদুল হামিদ স্যারের নিকট থেকে পুরস্কার গ্রহণ করছে এস এম শেরে জিহাদী।  উল্লেখ্য যে, এস.এম.শেরে জিহাদী,কক্সবাজার কিন্ডারগার্টেন এসোসিয়েশন কর্তৃক পরিচালিত বৃত্তি পরীক্ষায় বিগত ২০১৩ সালে ১ম শ্রেণী থেকে অংশ গ্রহণ করে ১ম গ্রেডে বৃত্তি পেয়েছিল। ২০১৪ সালে ২য় শ্রেণী থেকে অংশ গ্রহণ করে জেনারেল গ্রেডে বৃত্তি পেয়েছিল। ২০১৫ সালে ৩য় শ্রেণী থেকে অংশ গ্রহণ করে জেনারেল গ্রেডে বৃত্তি পেয়েছিল। ২০১৬ সালে ৪র্থ শ্রেণী থেকে অংশ গ্রহণ করে জেনারেল গ্রেডে বৃত্তি পেয়েছিল। পানির ছড়া “আইডিয়াল কে.জি. স্কুলের ২০১৭ সালের পিএসসি টেস্ট পরীক্ষায় সে ৬০০ মার্কের মধ্যে ৫৪৬ মার্ক পেয়ে পিএসসি পরীক্ষা ১৭তে অংশ করেছে।।

প্রথম স্থান অর্জন করেছিল এবং  স্ট্যাণ্ডার্ড ফাইভে দ্বিতীয় স্থান অর্জন করেছিল।

সে কক্সবাজার রামু রশিদনগর বড় ধলীর ছড়া’গ্রামের মো:শের আলী’পিপিএম এবং বেগম মনজিয়ারা আলী’র প্রথম সন্তান। তার এ কৃতিত্বের জন্য অত্র স্কুলের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়ে সকলের নিকট দো’আ কামনা করেন।

 

 

Comments are closed.