শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে  রামু উপজেলা যুবলীগ বদ্ধপরিকর – রিয়াজ উল আলম। 

 

 

 

খালেদ হোসেন টাপু,রামু 

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কক্সবাজারের রামু উপজেলা যুবলীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগ প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধ শহীদ শেখ ফজলুল হক মণি’র প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা ও প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে বর্ণাঢ্য আয়োজনে দিবসটি পালন করেছে। শনিবার (১১ নভেম্বর) রামু বাইপাসস্থ যুবলীগ কার্যালয়ে যুবলীগ সভাপতি, উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলমের সভাপতিত্বে দিনব্যাপী এসব কর্মসূচি পালন করা হয়। এছাড়া উপজেলার ১১টি ইউনিয়নে পৃথক ভাবে যুবলীগের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অনুরূপ কর্মসূচি পালন করেন ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।

রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়–য়ার সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সহ সভাপতি জসিম উদ্দিন, ওসমান সরওয়ার মামুন, সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান ভুট্টো, যুবলীগ নেতা পলক বড়–য়া আপ্পু, আওরঙ্গজেব টিপু, আবছার কামাল সিকদার, মাসুদুর রহমান মাসুদ, নবিউল হক আরকান, জোয়ারিয়ানালা চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমদ প্রিন্স,  কাউয়ারখোপ চেয়ারম্যান মোস্তাক আহমদ, এড. রেজাউল করিম কাজল, ওসমান গণি, আদনান সুলতান চৌধুরী শাহীন, মোহাম্মদ ফারুক, জামাল উদ্দিন, ডা. আবছার কামাল সিকদার, শাহাব উদ্দিন, জসিমুল ইসলাম মেম্বার, নজিবুল আলম, আনচারুল আলম, মুবিনুর রহমান, ছৈয়দ নুর, রহিম উল্লাহ মেম্বার, আবু বক্কর মেম্বার সিপন বড়–য়া।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা,গর্জনিয়া ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সৈয়দ মোঃ আব্দুস শুক্কুর, রামু উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক তপন মল্লিক, জেলা রামু মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সভাপতি আনছারুল হক ভুট্টো, সাধারন সম্পাদক খালেদ হোসেন টাপু, রামু উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, স্বেচ্ছাসেবকলীগ নেতা মনজুর আলম সোহেল, উপজেলা সৈনিকলীগের সভাপতি মিজানুল হক রাজা, সাধারণ সম্পাদক রাশেদুল হক বাবু, সৈনিকলীগ নেতা মো. ইউনুছ, ছাত্রলীগ নেতা নাহিদুল ইসলাম প্রমুখ।

সভাপতির বক্তব্যে রামু উপজেলা যুবলীগ সভাপতি, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয়, বাস্তবে রূপ নিয়েছে। কক্সবাজার-৩ আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমলের নেতৃত্বে উন্নয়নে রামু উপজেলা অনেক এগিয়ে রয়েছে। উন্নয়ন কর্মকা- জনসাধারণের মাঝে তুলে ধরতে যুবলীগের প্রত্যেক নেতা-কর্মীকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন ইতিহাস, ঐতিহ্য ও গৌরবের ৪৫ বছরে যুবলীগের প্রত্যেক নেতাকর্মীকে আগামী নির্বাচনে সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নৌকা’র বিজয় নিশ্চিত করতে সংঘবদ্ধ ভাবে সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে আগামীর পথে এগিয়ে যেতে হবে।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনিসহ ১৫ আগষ্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয় এবং কেক কেটে যুবলীগের গৌরবের ৪৫ বছর উদযাপন করা হয়।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.