শুক্রবার কক্সবাজার শহরের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবেনা

নিজস্ব প্রতিবেদক
সড়ক ও জনপথ বিভাগের উন্নয়ন কাজের জন্য বৈদ্যুতিক লাইন, খুঁটি সরাতে এবং জরুরী মেরামত ও রক্ষনাবেক্ষন কাজের জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের আওতাধীন কক্সবাজার শহরের বিভিন্ন এলাকায় শুক্রবার ১১ জুন সকাল সাড়ে ৬ টা থেকে বিকেল সাড়ে ৩ টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। কক্সবাজার বিদ্যুৎ বিতরণ বিভাগের উপ সহকারী প্রকৌশলী মোঃ মাহবুব আলম এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, সড়ক ও জনপথ বিভাগের রাস্তার উন্নয়নের জন্য উল্লেখিত সময়ে বৈদ্যুতিক লাইন ও খুঁটি স্থানান্তর কাজ চলবে। শনিবার সাময়িক বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকার বিষয়ে সংশ্লিষ্ট এলাকায় মাইকিং করা হয়েছে বলে জানান-প্রকৌশলী মোঃ মাহবুব আলম।

কক্সবাজার শহরের যেসব এলাকায় উল্লেখিত সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে, সেসব এলাকা হলো-লাবনী মোড় হইতে কলাতলী পর্যন্ত হোটেল মোটেল জোনের রাস্তার পূর্ব এবং পশ্চিম পার্শ্ব, লাইট হাউজ পাড়া, সরণ সৈকত আবাসিক এলাকা, সৈকত পাড়া-ব্লক-এ, ব্লক-বি, ব্লক-সি, ফাতের ঘোনা, এটমিক এনার্জি অফিস সংলগ্ন এলাকা, সী-গাল রোড, আর্মি রেস্ট হাউজ, সাংস্কৃতিক কেন্দ্র, হলিডে মোড় হইতে লাবনী মোড় পর্যন্ত, ছাতা মার্কেট, ট্যুরিস্ট পুলিশ অফিস, হোটেল কল্লোল, লাবনী মোড় হইতে পাসপোর্ট অফিস, বিএসটিআই অফিস, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ অফিস, সমিতিপাড়া, সমিতি বাজার, নাজিরার টেক, বিয়াম ফাউন্ডেশন, বিমান ঘাটি এলাকা সহ তৎসংলগ্ন এলাকা।

প্রকৌশলী মোঃ মাহবুব আলম আরো জানান, ক্ষুদ্র ক্ষুদ্র এলাকা বিদ্যুৎ সরবরাহ বন্ধ রেখে তারা বৈদ্যুতিক খুঁটি গুলো সরানোর চেষ্টা করবেন। তবে কোন কোন জায়গায় তা সম্ভব না হলে উল্লেখিত পুরো এরিয়া বিদ্যুৎ সরবরাহ বন্ধ রেখে কাজ করতে হবে। সম্ভব হলে এদিন বিকেল সাড়ে ৩ টার আগেই তারা বিদ্যুৎ সরবরাহ চালু করার জন্য প্রাণান্ত চেষ্টা করবেন বলে জানান। তিনি এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেছেন। তবে আবহাওয়া দূর্যোগপূর্ণ থাকলে কাজ করা সম্ভব না হলে বিদ্যুৎ সরবরাহ চালু থাকবে।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.