শিকলবাহার চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম সাময়িক বরখাস্ত

জে,জাহেদ বিশেষ প্রতিবেদকঃ

নবসৃষ্ট কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম কে সাময়িক বরখাস্ত করে আদেশ দিয়েছে স্থানীয় সরকার বিভাগ।

আজ ২৮ শে ডিসেম্বর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অধীনস্ত স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের ইউপি-২ অধিশাখা হতে সিনিয়র সহকারী সচিব ডঃ সৈয়দা নওশীন পর্ণিনী স্বাক্ষরিত নথি নং-৪৬.০০.১৫০০.০১৭.২৭.০০২.১৬-১০৫৪ স্মারকের এক প্রজ্ঞাপনে এ বরখাস্ত আদেশ দেওয়া হয়।

প্রজ্ঞাপন সুত্রে জানা যায়, চট্টগ্রাম জেলার নবগঠিত কর্নফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম কতৃক সংঘঠিত অপরাধমূলক কার্যক্রমের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় দায়ের হয়েছে।

যেহেতু তার কতৃক ক্ষমতা প্রয়োগের বিষয়টি পরিষদের স্বার্থের পরিপন্থী ও প্রশাসনিক দৃষ্টিকোণ থেকে সমীচীন নয় মর্মে সরকার মনে করছে।

এবং প্রজ্ঞাপনে চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলমকে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন,২০০৯ এর ধারা ৩৪(১) মোতাবেক তার স্বীয় পদ হতে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

গত ১৬ ডিসেম্বর শিকলবাহা কলেজ বাজারে প্রশাসনের বিজয় দিবস উদযাপন অনুষ্ঠানে ভাংচুরের ঘটনায় মামলা হওয়ার কারনে স্থানীয় সরকার বিভাগ এ সিদ্ধান্ত নেয় বলে জানা যায়।

Comments are closed.