লেন বিএনপিনেতা খুররম খান চৌধুরী

সংবাদদাতা:
করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন চারবারের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক খুররম খান চৌধুরী। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (১৭ জুলাই) বিকেলে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় খুররম খান চৌধুরী মারা যান। সাবেক এই সংসদ সদস্যকে গত ৮ জুলাই ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে করোনা পরীক্ষায় তাঁর রিপোর্ট পজিটিভ আসে।

বিএনপির দপ্তরের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স এবং দলের চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির খান রাতে এনটিভি অনলাইনকে এ তথ্য জানান।

খুররম খানের মৃত্যুতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শোক জানিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

খুররম খান চৌধুরী স্ত্রী হাসিনা খান চৌধুরী, ছেলে নাসের খান চৌধুরী, মেয়ে মাফরিহীন খান চৌধুরীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুর সংবাদ শুনে মেয়ে অস্ট্রেলিয়া থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করেছেন বলে জানা গেছে।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.