রিয়াদে সাবেক মেয়র মহি উদ্দিনের চৌধুরীর রোগ মুক্তি

সৌদীআরব ব্যূরো অফিসঃ

রিয়াদে বাথা শাখা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে চট্টলবীর সাবেক সফল মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এ. বি. এম. মহিউদ্দিন চৌধুরীর রোগ মুক্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

গত ২৪ নভেম্বর শুক্রবার রাতে রিয়াদস্ত বাথা শাখা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বীর চট্টলার সিংহ পূরুষ,চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সফল মেয়র, বর্ষীয়ান রাজনীতিবিদ আলহাজ্ব এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরীর রোগ মুক্তি কামনা করে মিলাদ -দোয়া ও বিশেষ মোনাজাত স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে ।

রিয়াদ মহানগর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন সম্পাদক আজিজুল হক লিটনের সভাপতিত্বে –বাথা শাখার সাধারণ সম্পাদক মার্শাল টিটুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্র কর্তৃক অনুমোদিত সংগঠন রিয়াদ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ ইউসুফ খাঁন ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ইউসুফ ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন – সাংবাদিক মোঃ আবুল বশির , রিয়াদ কেন্দ্রীয় যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মবিনুল হক লেদু ,রিয়াদ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাপতি মনিরুল ইসলাম , সহ সভাপতি শহীদ উল্লা জিন্নাহ , ফয়েজ উদ্দিন লাভলু, এস্কান্দার হোসেন, আব্দুল আজীজ তালুকদার, রাশেদ, মফিজুর রহমান ও ফজল করিম তালুকদার, মোঃ আসাদ, রমজান আলী মুসলিম উদ্দীন প্রমুখ নেতৃবৃন্দগন।

এছাড়া শতাধিক আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগ নেতা কর্মীরা দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ।

পরে আলহাজ্ব মহিউদ্দিন চৌধুরীর রোগ মুক্তি কামনা করে দোয়া ও মেনাজাত পরিচালনা করেন আল্লামা হাফেজ মাওলানা সৈয়দ মোহাম্মদ আলাউদ্দিন আলী ।

অনুষ্ঠান শেষে উপস্থিত নেতাকর্মীদের মাঝে তবারুক বিতরন করা হয়।

Comments are closed.