রাঙ্গাবালিতে বিএমএসএফের নতুন কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তিঃ পটুয়াখালীর রাঙ্গাবালীতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) এর ১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে দৈনিক যুগান্তরের জাবির হোসেনকে সভাপতি, দৈনিক ভোরের কাগজের কামরুল হাসান রুবেলকে সাধারণ সম্পাদক ও মাইটিভি’র এনামুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

রোববার সকালে রাঙ্গাবালী প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সভায় সদস্যদের উপস্থিতিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কমিটি ঘোষণা করেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।

কমিটিতে রাঙ্গাবালী প্রেসক্লাবের সভাপতি জোবায়ের হোসেন(দৈনিক মানবজমিন) ও সাবেক সভাপতি হাফিজুর রহমান (দৈনিক সংবাদ) কে উপদেষ্টা করা হয়।

কমিটিরি অন্যান্যরা হলেন জাহাঙ্গীর আলম, সহ সভাপতি (দৈনিক আমাদের অর্থণীতি), দিলীপ কুমার দাস, যুগ্ম-সম্পাদক (দৈনিক প্রতিদিন বরিশাল) মো.নুরুজ্জামান, সহ সাধারণ সম্পাদক (দৈনিক আমার সময়), শাহ নেওয়াজ, কোষাধ্যক্ষ (দৈনিক গণদাবী), রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক (দৈনিক নয়া দিগন্ত, রহিম গাজী, প্রকাশনা সম্পাদক (দৈনিক গণকন্ঠ), জাওয়াদুল কবির প্রিতম, প্রচার সম্পাদক (দৈনিক ঢাকা প্রতিদিন) কেএম রুবেল মাহমুদ, সাহিত্য সম্পাদক (দৈনিক সরেজমিন বার্তা), সাইফুল ইসলাম সায়েম, সদস্য (জনতার মুখ), ইয়াসিন মাহমুদ, সদস্য (দৈনিক আমাদের নতুন সময়), ইমরান মিয়া, সদস্য (দৈনিক আলোর জগত),সাগর মাহমুদ, সদস্য (দৈনিক গ্রামের কাগজ) ও ইমাম হোসেন তোহা, সদস্য (দৈনিক বরিশাল সময়)।

ভিডিও কনফারেন্সে আহমেদ আবু জাফর বলেন, সাংবাদিকদের মর্যাদা রক্ষায় ১৪ দফার বিকল্প নেই। ১৪ দফাই হোক সাংবাদিকদের মুক্তি আন্দোলনের শপথ। সাংবাদিকদের স্বার্থের কথা চিন্তা করে বিএমএসএফ সারাদেশে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন ও জাতীয় গণমাধ্যম সপ্তাহের কথা চিন্তা করে বিগত ৪বছর ধরে পালন করে আসছে।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.