যে কারণে নেইমারের সাথে রোনালদোর বিনিময় করবে রিয়াল

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ পিএসজিতে বেশ সময় কেটে গেছে নেইমারের। এরই মধ্যে তাকে ঘিরে শুরু হয়েছে নতুন গুঞ্জন। নেইমার নাকি আবারও ফিরছেন স্পেনে। তবে ন্যুক্যাম্পে নয়, সান্তিয়াগো বার্নাব্যুতে। তাকে কিনতে আগ্রহ দেখাচ্ছে রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট পেরেজ।

স্পেন ও ফরাসি গণমাধ্যমগুলোর খবর, নেইমারও রিয়ালে যেতে রাজি হয়েছে। তবে সেটা দুই মৌসুম পরে।  কারণ এই সময়ে পিএসজিকে চ্যাম্পিয়নস লিগ ও নিজে ব্যালন ডি অর জিততে চান নেইমার। তবে তাতেও নিশ্চিত হতে পারছে না রিয়াল সভাপতি পেরেজ। সেজন্য নেইমারকে তিনি কিনতে চান যতদ্রুত সম্ভব। পারলে এই শীতকালীন দলবদলেই। আর পিএসজি তো শুধু শুধু নেইমারকে ছাড়বে না। তাই পিএসজিকেও দিয়েছে লোভনীয় অফার।

রোনালদোর সাথে আরও ৮৯ মিলিয়ন পাবে পিএসজি যদি নেইমারকে তারা ছাড়ে। নেইমারের বিনিময়ে যদি শুধু রোনালদোর কথা বলত তাহলেও হয়তো পিএসজি রাজি হয়ে যেত। এখন সেই সাথে আরও ৮৯ মিলিয়ন।  অফারটা বেশ লোভনীয়ই বটে। যেখানে রোনালদোর বাই আউট ক্লজ ১০০০ মিলিয়ন সেখানে তো সস্তায়ই তাকে পাওয়া যাচ্ছে। কিন্তু হঠাৎ কেন এত সস্তায় রোনালদোকে বিক্রি দিতে চায় রিয়াল মাদ্রিদ?

শোনা যাচ্ছে, ড্রেসিং রুমে সময়টা ভালো যাচ্ছে না রোনালদোর। দলের অধিনায়ক রামোসসহ বেশ কয়েকজনের সাথে নাকি শীতল সম্পর্ক যাচ্ছে রোনালদোর। তাছাড়া নতুন বেতন ভাতা নিয়ে রোনালদোর দাবি মানছে না রিয়াল সভাপতি পেরেজ। তাই সবকিছু মিলিয়ে এখন রোনালদোর বিনিময়ে যদি নেইমারকে পাওয়া যায় সেটাও নাকি রাজি পেরেজ।

Comments are closed.